নগরীর চৌহাট্টায় ন্যাক্কারজনক ঘটনায় নগরবাসী ক্ষুব্ধ ও মর্মাহত : দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

নগরীর চৌহাট্টায় ন্যাক্কারজনক ঘটনায় নগরবাসী ক্ষুব্ধ ও মর্মাহত : দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম

অনলাইন ডেস্ক

দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি সিনিয়র আইনজীবী নাছির উদ্দিন, সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক মকসুদ হোসেন এক বিবৃতিতে গত ১৭ ফেব্রুয়ারি বুধবার সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে নগরীর উন্নয়ন পরিচালনাকে কেন্দ্র করে একদল উচ্ছৃঙ্খল শ্রমিকদের উন্নয়ন কাজে বাঁধা, অস্ত্র ও গুলি ব্যবহার, ইটপাটকেল নিক্ষেপ ও কর্মচারী-জনপ্রতিনিধির উপর হামলা ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন, সরকারের সহযোগিতায় এবং সিলেট সিটি কর্পোরেশনের কর্মবীর মেয়র আরিফুল হক চৌধুরীর আন্তরিকতা ও দক্ষতা ইতিমধ্যে বাংলাদেশের মধ্যে এই সিলেট সিটি কর্পোরেশন জনদুর্ভোগ, হকারমুক্ত ফুটপাত, যানজটমুক্ত সহ নগরীর অবকাঠামো উন্নয়নে প্রথম তালিকায় স্থান পেয়েছে।

মেয়র আরিফের নেতৃত্বে সিলেট নগরী আজ এক অন্যরকম নগরীতে পরিণত হচ্ছে। রাজধানী সহ অন্যান্য নগরীর মেয়রগণ ফুটপাত ও হকারমুক্ত নগরী গড়তে ব্যর্থ হয়েছেন।

নেতৃবৃন্দ বলেন সাফকথা হকারমুক্ত ও যানজট মুক্ত সিলেট নগরী গড়ার কাজে নিয়োজিত জনপ্রতিনিধি, কর্মকর্তা ও কর্মচারীদের উপর অযৌক্তি হামলা বরদাস্ত করা হবে না।

নেতৃবৃন্দ সিটি কর্পোরেশনের উন্নয়ন কাজ পরিচালনার সময় সরেজমিনে থাকা মেয়র, জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের বিনয়ী ও শালিনতামূলক ব্যবহার জরুরী। অশালীন ব্যবহার অনাকাঙ্খিত ঘটনার সৃষ্টি করে। নেতৃবৃন্দ বলেন, রিক্সা নয়, অবৈধ স্ট্যান্ড, অবৈধ পার্কিং, ফুটপাত দখল যানজটের অন্যতম প্রধান সমস্যা।

নেতৃবৃন্দ গত বুধবার সিলেট নগরীর চৌহাট্টার ঘটনায় দেশবাসীর ন্যায় সিলেট নগরবাসী ক্ষুব্ধ ও মর্মাহত।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ