নগরীর শিলং তীর মাস্টার মোস্তাক, তুহিন ও কামাল

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৯

নগরীর শিলং তীর মাস্টার মোস্তাক, তুহিন ও কামাল

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর ১০নং ওয়ার্ড সিলেট সিটি কর্পোরেশন এলাকাধীন মহল্লাগুলোতে শিলং তীর এর অনলাইন গেইম অপারেটর এর মূলহোতা কলাপাড়া নিবাসী মোস্তাক আহমদ ও তার বিশ্বস্ত সহযোগী তুহিন, কামাল, জহির, রুবেল, সুমন, জাকির, মিজা ও কসাই নিজামের পরিচালনায় সিলেটের সর্বত্র শিলং তীর জুয়া খেলার ছয়লাব। এই চক্র অনলাইন অপারেটিং এর মাধ্যমে সিলেট জেলা তথা সিলেটের বিভাগের সর্বত্রই তাদের দৌরাত্ম। তারা অনলাইনের মাধ্যমে বিভিন্ন জায়গায় তাদের নিয়োগকৃত এজেন্টদের মাধ্যমে এসব খেলা পরিচালনা করে থাকে।

স্থানীয় সূত্র থেকে জানা গেছে সিলেট নগরীর কলাপাড়াস্থ ১০নং ওয়ার্ডের পিছেরমুখে বিদ্যুৎ অফিস ও সরকারী কুষ্ঠ হাসপাতালের মাঠের ভিতরের খাস জমি অবৈধভাবে দখল করে ভয়াবহ শিলং তীর ও শিলং নাইট তীর এবং ইয়াবাসহ বিভিন্ন প্রকার মাদকের ব্যবসা পরিচালনা করে আসিতেছে। এলাকাবাসীর অভিযোগ স্থানীয় মোস্তাক আহমদের নেতৃত্বে এই তীর খেলা পরিচালিত হচ্ছে। তার বিশ্বস্ত সহযোগী তুহিন সিলেটের সকল এজেন্টদের কাছ থেকে দিন শেষে খেলার টাকা কালেকশন করে থাকেন। যার পরিমান দৈনিক প্রায় ১২-১৫ লক্ষ টাকা।

তার আরেক সহযোগী কামালের নেতৃত্বে ১০নং ওয়ার্ডের সর্বত্রই শিলং তীরের এই খেলা পরিচালিত হয়। শিলং তীর জুয়ার অনলাইন অপারেটর মোস্তাক দীর্ঘদিন থেকে লোকচক্ষুর আড়ালে আছে। সে অদৃশ্যভাবে তার বিশ্বস্ত লোকের মাধ্যমে অনলাইনে এসব খেলা সর্বত্রই পরিচালিত করে আসছে। এলাকাবাসী তাদের এহেন কর্মকান্ডে অতীষ্ট। যার কারণে এলাকায় চুরি ডাকাতি ছিনতাই বেড়ে গেছে। এলাকাবাসীর দাবী এই শিলং তীরের অনলাইন মাস্টার মোস্তাককে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ধৃত করতে পারলে শিলং তীর খেলা বন্ধ হয়ে যাবে এবং যুব সমাজ মাদক ও জুয়া থেকে মুক্তি পাবে।

গত ২৩ জুলাই ১০নং ওয়ার্ডের পিছেরমুখ স্থানে অবস্থিত বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী কার্যালয়ের ভিতর থেকে শিলং তীরের টুকেন কাটা অবস্থায় তুহিন আহমদ (২৮) কে পুলিশ গ্রেফতার করে। স্থানীয় সূত্রে আরো জানা যায়, মোস্তাকের নিজস্ব দুটি ওয়েবসাইট আছে। গুগলে ডুমেইন কিনে নিজস্ব এই ওয়েবসাইট দুটি পরিচালনার মাধ্যমে অনলাইন অপারেটিং করে শিলং তীর ডে ও শিলং তীর নাইট ওয়েবসাইট পরিচালনা করে গেইমলিং এর মাধ্যমে সাধারণ মানুষ এবং উচ্চ পর্যায়ের মানুষের কাছ থেকে হাতিয়ে নিচ্ছে কোটি কোটি টাকা।

এলাকায় মদ জুয়া, ইয়াবা ব্যাপকহারে বৃদ্ধি পাওয়ায় দিন দিন এলাকার যুব সমাজ ধ্বংসের পথে এগিয়ে যাচ্ছে। পাশাপাশি এলাকায় চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনা অহরহ বেড়ে চলেছে। এসবের পিছনে শিলং তীর জুয়াড়ী ও মাদকসেবীদের ব্যাপক ভূমিকা রয়েছে বলে স্থানীয়দের অভিযোগ।

এলাকাবাসীর দাবী শিলং তীর জুর্য়া এই মহানায়ক অনলাইন অপারেটর মোস্তাক আহমদ ও তার বিশ্বস্ত সহযোগী তুহিন, কামাল, জহির, রুবেল, সুমন, জাকির, মিজা, কসাই নিজামসহ এই চক্রকে আইন শৃঙ্খলা বাহিনী গ্রেফতারের মাধ্যমে সিলেটে তাদের এই মহাযজ্ঞ শিলং তীর জুয়া খেলা বন্ধ করতে আহবান জানান।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ