নতুন রেকর্ড গড়ল নিশো-মেহজাবিনের নাটক ‘শিল্পী’

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১

নতুন রেকর্ড গড়ল নিশো-মেহজাবিনের নাটক ‘শিল্পী’

বিনোদন ডেস্ক

যতই দিন যাচ্ছে ততই নাটকের দর্শক বৃদ্ধি পাচ্ছে। বিশেষ করে অনলাইনে প্রকাশ হওয়া নাটকগুলোর দিকে দর্শকের আগ্রহ ক্রমেই বাড়ছে। তেমনই একটি নাটক ‘শিল্পী’। মহিদুল মহিমের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেন সময়ের আলোচিত অভিনয়শিল্পী আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী।

গত ১৮ জানুয়ারি নাটকটি প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ইউটিউব চ্যানেলে মুক্তি পায়। এরপর থেকেই নাটকটি নিয়ে দর্শকের মধ্যে ব্যাপক আকর্ষণ তৈরি করে। মাত্র ২৬ দিনেই এটি এক কোটি দর্শক দেখেছেন। যা চলতি সময়ে একটি রেকর্ড।

এর আগে মিজানুর রহমান আরিয়ানের নাটক ‘বড় ছেলে’ এক কোটি দর্শকের কাছে পৌছতে ৩৪ দিন সময় নিয়েছিল। ‘শিল্পী’ নাটকটিতে ব্যবহার করা ‘বুক চিন চিন’ ও ‘বিধি তুমি বলে দাও’ নামের দুটো পুরনো সিনেমার গানের রিমেক ভার্সনও এখন ভাইরাল।

এ নাটক প্রসঙ্গে পরিচালক মহিদুল মহিম বলেন, ‘ আমি কৃতজ্ঞ এই নাটকের দুই অভিনয়শিল্পী আফরান নিশো ও মেহজাবীনের প্রতি। তাদের অভিনয়গুণেই এটা সম্ভব হয়েছে। এছাড়া সবচেয়ে বেশী ধন্যবাদ দিতে চাই দর্শকদের। তারাই আমাদের মূল কারিগর।’

দুজন স্ট্রিট সিঙ্গারের জীবন, প্রেম ও প্রতিযোগিতা নিয়ে তৈরি হয়েছে নাটক ‘শিল্পী’। অন্যদিকে মেহজাবিন ও নিশো এখন ব্যস্ত আছেন আগামী পহেলা বৈশাখ, স্বাধীনতা দিবস এবং ঈদের নাটকের অভিনয় নিয়ে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ