নববধূসহ গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর দোয়া নিলেন জাকির

প্রকাশিত: ৩:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২০

নববধূসহ গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর দোয়া নিলেন জাকির

ডেস্ক রিপোর্ট :: পারিবারিকভাবে বিয়ে করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। তার স্ত্রীর নাম সুমাইয়া আক্তার সামিয়া।

চলতি বছরের ২ ফেব্রুয়ারি পরিবারিক ভাবে তাদের বিয়ে হয়।সামিয়া মৌলভীবাজারের জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির দারার মেয়ে। ওই ইউনিয়নের কামিনীগঞ্জ গ্রামে তার বাড়ি। অন্যদিকে, জাকিরের গ্রামের বাড়ি জুড়ীর পূর্ব গোয়ালবাড়িতে।

জানা গেছে, এর আগে গত রবিবার রাতে সুমাইয়া আক্তার সামিয়ার সাথে আকদ হয় জাকির হোসাইনের। পারিবারিকভাবেই তাদের এই বিয়ে হয়েছে বলে জানিয়েছে একটি সূত্র।

এদিকে বৃহস্পতিবার রাতে জাকির ফেসবুক পেইজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে নিজের ও নববধূর ছবি পোস্ট করেছেন। যেখানে ছিলেন জাকিরের বাবা-মা ও ভাই-বোন ও স্ত্রী মাসহ দুই পরিবারের বেশ কয়েজন নিকট আত্মীয় উপস্থিত ছিলেন।

২০১৫ সালে ২৬-২৭ জুলাই ছাত্রলীগের ২৮তম জাতীয় সম্মেলনে ‘সুপার ফাইভ’ কমিটি দেওয়া হয়। সেখানে সভাপতি হন সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। কমিটির অপর সদস্যরা ছিলেন, সহসভাপতি আজিজুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নাদিম ও সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন।
  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ