নবীগঞ্জে পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২২

নবীগঞ্জে পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নবীগঞ্জ  প্রতিনিধি:; নবীগঞ্জ-ইনাতগঞ্জ সড়কে বেগমপুর ছায়ানগর এলাকায় মোটরসাইকেল ও হাঁস বোঝাই পিকআপ গাড়ির মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত ব্যাক্তি নবীগঞ্জ সাবরেজিষ্ট্রি অফিসের দলিল লিখক কানু রায় (৫৫)।

আজ মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেলে এই ঘটনা ঘটে। নিহত কানু রায় উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমেত গ্রামের মৃত হর কুমার রায়ের ছেলে।

নিহতের পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৪ টায় নবীগঞ্জ উপজেলা সাবরেজিস্টার অফিস থেকে নিজের কাজ শেষ করে মোটর সাইকেলে নিজ বাড়ি যাচ্ছিলেন।

এসময় বিপরীত দিক থেকে আসা হাঁস বোঝাই একটি পিক-আপের (ঢাকা মেট্রো -১৯-৬০৩৮) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দলিল লিখক কানু রায় গুরুতর আহত হন। সঙ্গে সঙ্গে তাকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সিলেট যাওয়ার সময় পথিমধ্যে তিনি মারা যান।

খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত পিকআপ আটক করে নবীগঞ্জ থানায় নিয়ে আসেন। তবে পিকআপ চালক পালিয়ে যায়।

এবিএ/ ২৫ জানুয়ারি

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
27282930   
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ