নানা আনুষ্ঠানিকতায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন করবে সিসিক

প্রকাশিত: ১২:৪০ পূর্বাহ্ণ, মার্চ ২৬, ২০২১

নানা আনুষ্ঠানিকতায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন করবে সিসিক

অনলাইন ডেস্ক :: নানা আয়োজনে সিলেট সিটি কর্পোরেশনে মুজিবর্ষে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১ পালিত হবে।

দিবস উপলক্ষে (২৬ মার্চ ২০২১) শুক্রবার সূর্যোদয়ের সাথে সাথে নগর ভবন প্রঙ্গনে জাতীয় পতাকা উত্তোলন করা হবে। সকাল ৬ টায় সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ এবং সকাল সাড়ে ৬ টায় নগর ভবন প্রাঙ্গনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হবে।

বাদ আছর নগরের মসজিদে মসজিদে বিশেষ দোয়া এবং সুবিধাজনক সময়ে মন্দির, গীর্জা ও প্যাগোডায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হবে।

এদিকে বিকেল ৫ টায় নগরের আব্দুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। পরে সিলেট সিটি কর্পোরেশন আয়োজিত রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে।

সন্ধ্যা ৭টায় সেখানে আতশবাজি প্রদর্শন করা হবে। সাড়ে ৭ টায় মুজিবর্ষ উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশন কর্তৃক নির্মিত সিলেটে বঙ্গবন্ধু শীর্ষক তথ্যচিত্র ‘আমরার মুজিব’ প্রদর্শণ করা হবে।

পরে জাতীয় ও স্থানীয় পর্যায়ের শিল্পিদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে। এতে সবাইকে স্বাস্থ্যবিধি অনুসরণ করে অংশগ্রহণের আহবান জানিয়েছেন সিসিক কতৃপক্ষ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ