নাসিকের আলোচিত নারী কাউন্সিলর বিন্নি সপরিবারে করোনায় আক্রান্ত

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০

নাসিকের আলোচিত নারী কাউন্সিলর বিন্নি সপরিবারে করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক :;
‘রেড জোন’ নারায়ণগঞ্জে করোনাকালের শুরু থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও ১৩, ১৪, ১৫ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি সপরিবারে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন।

শনিবার সপরিবারে করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিজের ফেইজবুক পেইজে পোষ্ট করেন কাউন্সিলর বিন্নি। গত ৩ মাস ধরে রাতের আঁধারে কয়েক হাজার হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিয়ে আলোচনায় উঠে আসেন ২ দফায় নির্বাচিত এই নারী কাউন্সিলর। এনিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মোট ৪ জন কাউন্সিলর করোনায় আক্রান্ত হয়েছেন।

করোনায় আক্রান্ত কাউন্সিলর শারমিন হাবিব বিন্নির ব্যক্তিগত সহকারী অজিত চন্দ্র পাল বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, করোনা মহামারী শুরু হওয়ার পর থেকেই মাঠে ছিলেন কাউন্সিলর বিন্নি।

প্রথম দিকে তিনি কয়েক হাজার মাস্ক ও স্যানিটাইজার বিতরণের পাশাপাশি নিজের তিনটি ওয়ার্ডে জীবাণুনাশক স্প্রে করার কাজ করেছেন।

এছাড়াও প্রধানমন্ত্রীর দেয়া ও ব্যক্তিগত উদ্যোগে ত্রাণসামগ্রী নিয়ে রাতের আঁধারে ৩টি ওয়ার্ডের কয়েক হাজার হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন।

অজিত চন্দ্র জানান, এছাড়াও করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির দাফন/সৎকারে সহযোগীতা ও করোনা পরীক্ষার ব্যবস্থাসহ ওয়ার্ডবাসীর পাশে থেকেছেন।

এদিকে করোনায় আক্রান্ত কাউন্সিলর শারমিন তার ব্যক্তিগত ফেসবুক একাউন্টে লিখেছেন, হাসবুনিল্লাহি ওয়া নিমাল ওয়াকিল- মহান আল্লাহ পাকের ইচ্ছায় আমি ও আমার আদরের ২ সন্তান কোভিড-১৯ পজেটিভ হয়েছি।

যেহেতু আল্লাহর ইচ্ছাতেই সব হয়েছে, ইনশাল্লাহ আল্লাহর রহমতে ও আপনাদের ভালোবাসা ও দোয়ায় করোনাযুদ্ধে জয়ী হয়ে মানবতার সেবায় আবারও ফিরে আসবো ইনশাআল্লাহ।

যতদিন বেঁচে থাকবো ততদিন আপনাদের পাশে থেকে সেবা করে যাবো। আমি ও আমার পরিবার বাড়িতেই আইসোলেশনে আছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন এবং সাবধানে থাকবেন।

শনিবার দুপুরে কাউন্সিলর শারমিন হাবিব বিন্নির মোবাইলে যোগাযোগ করলে তিনি যুগান্তরকে জানান, গত ৮ এপ্রিল থেকে এ পর্যন্ত মানুষের পাশে থেকেছি। প্রধানমন্ত্রী, সিটি কর্পোরেশন, স্থানীয় এমপিসহ কিছু নিঃস্বার্থ মানুষের সহযোগিতায় করোনাকালীন আপদে মানুষের পাশে থেকেছি।

তিনি বলেন, যা করছি প্রাণের তাগিদ, নির্বাচনী প্রতিশ্রুতি আর দায়িত্ববোধ থেকেই করছি। কোন কিছু পাওয়ার আশায় নয়, মহান সৃষ্টিকর্তাকে খুশি করার জন্যই মানুষের পাশে আছি এবং থাকবো।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
    123
45678910
11121314151617
18192021222324
25262728293031
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ