নাসিক নির্বাচনে আচরণবি‌ধি ভঙ্গের দায়ে জরিমানা

প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২২

নাসিক নির্বাচনে আচরণবি‌ধি ভঙ্গের দায়ে জরিমানা

সিলনিউজ ডেস্ক :: নারায়ণগঞ্জ সি‌টি করপো‌রেশন (না‌সিক) নির্বাচ‌নে আচরণবি‌ধি ভঙ্গের দা‌য়ে ৪‌টি মামলায় ২৫ হাজার টাকা জ‌রিমানা ক‌রে‌ছেন ভ্রাম্যমাণ আদাল‌তের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (সিদ্ধিরগঞ্জ রাজস্ব সার্কেল) কোহিনুর আক্তার।

সোমবা‌র রা‌তে নাসিক সি‌দ্ধিরগ‌ঞ্জের ১ ও ২নং ওয়া‌র্ডে নির্বাচনী আচরণ‌বি‌ধি পর্যবেক্ষ‌ণে নে‌মে এ জরিমানা করেন কোহিনুর আক্তার।
নির্বাহী ম্যাজিস্ট্রেট কো‌হিনুর আক্তার ব‌লেন, ২ নং ওয়ার্ডের মিজ‌মি‌জি ও ১ নং ওয়ার্ডের পাইনা‌দি এলাকায় কাউ‌ন্সিলর প্রার্থী‌দের প‌ক্ষের লোকজন একাধিক মাইক ব্যবহার, নির্ধারিত মাপের চেয়ে বড় ব্যানার ও প্রতীক তৈরি, অনুমোদনহীন ক্যাম্প পরিচালনা, আলোকসজ্জাকরণ, ক্যাম্পে একাধিক সাউন্ডবক্স ব্যবহার করায় ৪‌টি মামলায় ২৫ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

অ‌ভিযানকা‌লে নির্বাহী ম্যাজি‌স্ট্রেট কো‌হিনুর আক্তার নির্বাচনের প্রচারণায় সব প্রার্থীকে আচরণবিধি মেনে চলার কঠোর নির্দেশনা দেন।

তি‌নি ব‌লেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচন আচরণবিধি যথাযথভাবে মেনে চলার নির্দেশ দিয়েছি। এক্ষেত্রে কোনো ছাড় দেওয়া হবে না। আচরণবিধিমালায় যা যা আছে তার ব্যত্যয় হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

উ‌ল্লেখ্য-আগামী ১৬ জানুয়া‌রি নারায়ণগঞ্জ সি‌টি কর‌পো‌রেশনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সিলনিউজবিডি ডট কম / এস:এম:শিবা
বিডি-প্রতিদিন

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ