নাসির উদ্দিন খানের অক্লান্ত পরিশ্রমে কানাইঘাটে নৌকার জয়

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২১

নাসির উদ্দিন খানের অক্লান্ত পরিশ্রমে কানাইঘাটে নৌকার জয়

জুনেদ আহমদ ::  সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খানের অক্লান্ত পরিশ্রমের ফলে কানাইঘাট পৌরসভা নির্বাচনে জয়লাভ করে নৌকার মাঝি হন লুৎফুর রহমান।

তিনি নৌকা প্রতিকে  পেয়েছেন ৩ হাজার ৮২৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জগ প্রতিক নিয়ে দ্বিতীয় স্থানে সতন্ত্র প্রার্থী সুহেল আমিন পেয়েছেন ৩ হাজার ৬৮৬ ভোট।

সিলেটের কানাইঘাট পৌরসভার নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী (বর্তমান পৌর পিতা)  লুৎফুর রহমানকে বিজয়ী করতে নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী মাঠে ব্যাপক প্রচারনা চালিয়েছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তার এই প্রচারণার ফলস্বরুপ নৌকা বিজয় লাভ করতে পেরেছে।

নৌকার লুৎফুর রহমান পৌর পিতা হওয়ায়  এড. নাসির উদ্দিন খান বলেন, নৌকার জয়ে বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা অব্যাহত থাকবে এবং এগিয়ে যাবে। মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নশীল দেশ থেকে আরো সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সেটা বাস্তবায়নে কানাইঘাটে নৌকার জয় সরকারের উন্নয়নে সাহায্য করবে।

এর আগে সকাল ৮ টা থেকে পৌরসভাগুলোর প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়ে ৪টা সমাপ্ত হয়।

জানা যায়, কানাইঘাট পৌরসভায় ৯টি ওয়ার্ডের ৯ টি কেন্দ্র রয়েছে। কানাইঘাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৬ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৯ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ১৯ হাজার ৪২৭ জন ভোটার রয়েছেন। তাদের মধ্যে পুরুষ ৯ হাজার ৮৮০ জন ও নারী ৯ হাজার ৫৪৭ জন। ৯টি ভোটকেন্দ্রের ৫৭টি ভোটকক্ষে তারা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ