নাহিদের শাহাদত দিবসে বিয়ানীবাজার আ.লীগের শ্রদ্ধার্ঘ নিবেদন

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১

নাহিদের শাহাদত দিবসে বিয়ানীবাজার আ.লীগের শ্রদ্ধার্ঘ নিবেদন

অনলাইন ডেস্ক
শহিদ হুমায়ুর কবির চৌধুরী নাহিদের ২৫তম শাহাদত বার্ষিকী যথাযোগ্য মর্যাদা পালন করেছে বিয়ানীবাজার উপজেলা ও চারখাই ইউনিয়ন আওয়ামী লীগ।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় শহিদ নাহিদের ২৫তম শাহাদত বার্ষিকীতে উপজেলার চারখাই বাজারস্থ শহিদ হুমায়ুন কবির চৌধুরী নাহিদের কবরস্থানে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে শহিদ নাহিদের শাহাদত বার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল করেন নেতৃবৃন্দরা।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মো. জাকির হোসেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, আওয়ামী লীগ নেতা মাসুদ হোসেন খান, চারখাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, আওয়ামী লীগ নেতা আব্দুল ওয়াহিদ তারেক ও হোসেন মুরাদ চৌধুরীসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে তিনি বিয়ানীবাজার উপজেলার চারখাই পল্লীশাসন সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে পুলিশের গুলিতে শহিদ হন বিয়ানীবাজার সরকারি কলেজের মেধাবী শিক্ষার্থী, কলেজ ছাত্রলীগ নেতা এবং চারখাই ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হুমায়ুর কবির চৌধুরী নাহিদ। প্রহসনমূলক নির্বাচন প্রতিহত করতে গিয়ে প্রাণ হারান ছাত্রলীগের মেধাবী নেতা নাহিদ। সেই দিন থেকে বিয়ানীবাজারে প্রতিবছরের ১৫ ফেব্রুয়ারি শহিদ নাহিদ দিবস হিসাবে পালিত হচ্ছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ