নিউইয়র্কের ওজনপার্কে জালালাবাদ এসোসিয়েশনের ফ্রি এন্টিবডি টেষ্ট,মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার বিতরণ

প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২০

নিউইয়র্কের ওজনপার্কে জালালাবাদ এসোসিয়েশনের ফ্রি এন্টিবডি টেষ্ট,মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার বিতরণ
সৈয়দ হেলাল আহমদ বাদশা গোয়াইনঘাটঃ বৈশ্বিক মহামারি কোভিড-১৯ কে কেন্দ্র করে কমিউনিটির মানুষকে সচেতন করতে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক এর মাসব্যাপী বিভিন্ন কার্যক্রমের অংশ হিসেবে গত ২৩শে আগস্ট রোববার দুপুর ১২ থেকে বিকাল ৫টা পর্যন্ত ফ্রি এন্টিবডি টেষ্ট, মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার বিতরণ করা হয়।বাংলাদেশী অধুষ্যিত ওজনপার্কে লন্ড্রীমেড পার্কের সামনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়েই সেই কার্যক্রম সম্পন্ন হয়। সংগঠনের সভাপতি ময়নুল হক চৌধুরী হেলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী শেফাজেের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সভাপতি বদরুল খাঁন,সৈয়দ শওকত আলী,প্রোগ্রামের গ্র্যান্ড স্পন্সর সামসুল আবেদীন,সংগঠনের উপদেষ্টা এডভোকেট নাসির উদ্দীন,বিয়ানিবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির সভাপতি মকবুল রহিম চুনই,কাতার জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সভাপতি নজরুল ইসলাম,বীর মুক্তিযাদ্ধা আব্দুল জলিল, বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির সাবেক সভাপতি আজিমুর রহমান বুরহান,বুরহান উদ্দীন কফিল,মোস্তফা কামাল, আজিজুর রহমান সাবু মিয়া,ফাউন্ডেশন অফ গ্রেটার জৈন্তা,নিউইয়র্কের সভাপতি মাওলানা রশীদ আহমদ ও সাবেক চেয়ারম্যান নাজিম উদ্দীন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মসজিদ আল আমানের সাবেক সভাপতি হাজী সামছুদ্দীন সোনাই, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সহ সভাপতি গৌছ খাঁন, সহ সভাপতি মিজানুর রহমান মিজান, ময়েজ উদ্দীন,সাবেক প্রচার সম্পাদক আব্দুল করিম,মুলধারার নাফিজ চৌধুরী,শাহেদ আহমদ,সোহেল আহম্মদ,আলী হোসেন বাবলা,মাহী উদ্দীন,হাজী আব্দুল মান্নান,মস্তুফা কামাল বাবুল ও হাজী আসদ্দর আলী।
সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন এসোসিয়েশনের সহ সভাপতি আহবাব চৌধুরী খোকন,সফি উদ্দিন তালুকদার,সহ সাধারণ সম্পাদক লোকমান হোসেন,কোষাধক্ষ মইনুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মানিক আহমদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শরিফুল হক মন্জু,সমাজকল্যাণ সম্পাদক জামিল আনসারী, সদস্য হেলিম উদ্দীন,রোকন হাকীম ও মান্না মুনতাসীর। বক্তারা সংগঠনের বর্তমান কমিটির কার্যক্রমের ভূঁয়সী প্রশংসা করেন এবং আর্থ-সামাজিক উন্নয়ন সহ যেকোন প্রয়োজনে কমিউনিটি তাদের পাশে থাকবেন বলে ওয়াদা পোষণ করেন। কোভিড ১৯ এর এন্টিবডি টেষ্টের কারিগরি সহযোগিতাসহ ও অনুষ্ঠান বাস্তবায়নের জন্য সংগঠনের কয়েকজন তরুন কর্মকর্তাদের প্রশংসা করেন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে মহামারী কোভিড-১৯ এ মৃত্যুবরণ কারীদের আত্মার মাগফেরাত ও আক্রান্তদের আশু রোগমুক্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন সংগঠনের সাবেক সহ-সভাপতি মৌলানা সাইফুল আলম সিদ্দীকী।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ