‘নির্বাচনের জন্য এর চেয়ে ভালো লোক পাব না’

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২০

‘নির্বাচনের জন্য এর চেয়ে ভালো লোক পাব না’

স্পোর্টস ডেস্ক :

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) গত তিনবারের নির্বাচিত সভাপতি কাজী সালাউদ্দিন বলেছেন, আমি বাফুফে সভাপতি। তাই নির্বাচনে কারও বিরুদ্ধে বলাটা আমার উচিত হবে না। এটা রুচির বাইরে চলে যাবে। আমার কাজ হল ভোট চাওয়া, নির্বাচন করা।

আগামী মাসেই বাফুফে নির্বাচন, এবারের নির্বাচনেও সভাপতি পদে লড়াই করছেন দেশের কিংবদন্তি ফুটবলার সালাউদ্দিন। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়াইয়ে আছেন সাবেক তারকা ফুটবলার শফিকুল ইসলাম মানিক ও বাদল রায়।

বুধবার সংবাদমাধ্যমের সঙ্গে আলাপে এক প্রশ্নের জবাবে সালাউদ্দিন বলেছেন, আমি যে প্যানেল করেছি, যোগ্য লোকদের নিয়েই করেছি। এর চেয়ে ভালো লোক পাব না। আমার প্যানেলে সহ-সভাপতি দুইজন নতুন এসেছেন- তমা গ্রুপের চেয়ারম্যান মানিক এবং বসুন্ধরা কিংসের ইমরুল হাসান। এরা সাংগঠনিকভাবে অনেক ভালো ও দক্ষ।

নির্দিষ্ট সময়ের পর মনোনয়নপত্র প্রত্যাহার করলেও সভাপতি প্রার্থী তালিকায় থাকছে বাদল রায়ের নাম। এ বিষয়ে সালাউদ্দিন বলেন, নির্বাচন কমিশন যদি বাদল রায়ের আবেদন সময় শেষ হওয়ার পরে পায়, তাহলে কেন গ্রহণ করবে? নির্বাচন কমিশন সম্পূর্ণ স্বাধীন। আমরা কোনো হস্তক্ষেপ করিনি। বাদল রায়ের নাম যখন ব্যালটে আছে, তাহলে তো ভোটেও থাকবে।

এক প্রশ্নেরsজবাবে বাফুফে সভাপতি বলেন, নির্বাচনকে হালকা করে দেখছি না। আগে তিনটা নির্বাচন করে এসেছি। আমার কাছে সব প্রতিপক্ষই সমান। যখন ফুটবলার ছিলাম, তখন ছোট-বড় দল বিচার করতাম না। সবাইকে সমানভাবে দেখতাম। আপনাকে ছোট দলের সঙ্গে জিততে হবে, বড় দলের সঙ্গেও। সব নির্বাচন একই রকম।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ