‘নির্বাচনে গিভ অ্যান্ড টেকের একটা ব্যাপার ছিল’

প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০২০

‘নির্বাচনে গিভ অ্যান্ড টেকের একটা ব্যাপার ছিল’

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদ্য শেষ হওয়া নির্বাচনে সভাপতি প্রার্থী হিসেবে মাত্র এক ভোট পেয়ে রীতিমতো হতাশ শফিকুল ইসলাম মানিক।

নির্বাচন নিয়ে অসন্তুষ্টিপ্রকাশ করে মানিক বলেছেন, নির্বাচনে অনেক কিছুই ঘটেছে। গিভ অ্যান্ড টেকের একটা বড় প্রভাব অবশ্যই ছিল। সালাউদ্দিন সাহেব ও তার লোকজন নির্বাচনের ব্যাপারে অভিজ্ঞ। সেই অভিজ্ঞতাকেই তারা কাজে লাগিয়েছেন।

শনিবার অনুষ্ঠিত হওয়ানির্বাচনে ৯৪ ভোট পেয়ে চতুর্থবারের মতো সভাপতি হয়েছেন কাজী সালাউদ্দিন। তার প্রতিদ্বন্দ্বী বাদল রায় পেয়েছেন ৪০ ভোট। স্বতন্ত্র প্রার্থী মানিক পেয়েছেন মাত্র এক ভোট। বাফুফের কাউন্সিলর না হওয়ায় নিজের ভোটটাই দিতে পারেননি মানিক। শুধু তাই নয়, ভোট গণনার সময় সেখানে থাকতেও দেয়া হয়নি তাকে।

এ ব্যাপারে সাবেক এই তারকা ফুটবলার ক্ষোভ প্রকাশ করে বলেছেন, যখন ভোটগ্রহণ চলছিল তখন সেখানে যাওয়ার অনুমতি আমার ছিল না। কিন্তু ভোট গণনার সময় একজন প্রার্থী হিসেবে আমার সেখানে অবশ্যই উপস্থিত থাকা উচিত ছিল। কারণ ভোট গণনা ঠিক হচ্ছে কিনা, কে দেখবে? নির্বাচনে আমার তো কোনো প্রতিনিধি ছিল না। তাই চেয়েছিলাম সেখানে উপস্থিত থাকতে। কিন্তু আমাকে বের করে দিয়ে অবিচার করেছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ