নির্বাচন সুষ্ঠু করতে সব ধরনের প্রস্তুতি গ্রহন করা হয়েছে – পুলিশ সুপার

প্রকাশিত: ১১:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

নির্বাচন সুষ্ঠু করতে সব ধরনের প্রস্তুতি গ্রহন করা হয়েছে – পুলিশ সুপার

কানাইঘাট প্রতিনিধি ::
আগামী ১৪ ফেব্রুয়ারি কানাইঘাট পৌরসভার নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম। বুধবার বিকাল ৫টায় পর থেকে পৌরসভার শিবনগর দারুল কোরআন মাদ্রাসা ভোট কেন্দ্র, ফাটাহিজল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র, মনসুরিয়া কামিল মাদ্রাসা ভোট কেন্দ্র, দূর্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র, রামপুর পৌর বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র ও বায়মপুর জামেয়া আরাবিয়া ইসলামিয়া মাদ্রাসা ভোটকেন্দ্র পরিদর্শন করেন। পরিদর্শন কালে তিনি প্রতিটি ভোট কেন্দ্রের কক্ষ সহ আশপাশ এলাকা ঘুরে দেখেন।

এ সময় পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম এর সাথে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুর রহমান, সিলেট উত্তর সার্কেল এর এডিশনাল পুলিশ সুপার মিয়া মোহাম্মদ আশিষ বিন হাসান, কানাইঘাট সার্কেলের এএসপি মোঃ করিম উদ্দিন, থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম পিপিএম, ওসি (তদন্ত) মোঃ জাহিদুল হক, ডিবি পুলিশের কর্মকর্তারা।

এরপর পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম থানায় কর্মরত সকল পুলিশ অফিসারদের নিয়ে সভা করে আগামী ১৪ ফেব্রুয়ারি কানাইঘাট পৌসভার নির্বাচন শান্তিপূর্ণ, উৎসব মুখর সুষ্টু ও নিরেপক্ষ ভাবে সম্পন্ন করতে পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে দিক নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম বলেন, শান্তিপূর্ণ ও সুষ্ঠু ভোট গ্রহনে আইন শৃংখলা বাহিনীর পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি গ্রহন করা হয়েছে। নির্ভয়ে ভোটাররা কেন্দ্রে উপস্থিত হয়ে তাদের পছন্দের প্রার্থীকে যাতে করে ভোট দিতে পারেন এ জন্য পৌরসভার ৯টি ভোট কেন্দ্র সহ আশপাশ এলাকা নিরাপত্তার চাদরে ঢাকা হবে। সেই লক্ষ্যে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আমরা সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ