নিশো যখন দেবদাস

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১

নিশো যখন দেবদাস

বিনোদন ডেস্ক

প্রেমিকার সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়েছে নিশোর। রেস্টুরেন্টে বসে শিশুর মতো হাউমাউ করে কাঁদছে সে। বিষয়টা লক্ষ্য করছিল রেস্টুরেন্টের কর্মী কনিকা।

একপর্যায়ে সে এসে নিশোর সঙ্গে কথা বলার চেষ্টা করে। তাকে বোঝানোর চেষ্টা করে, আজকাল ব্রেকআপ হলে এভাবে কান্নার কিছু নেই, এটা সাধারণ একটা বিষয়। কনিকার নিজেরও ব্রেকআপ হয়েছে একদিন আগে। সে মোটেও কান্নাকাটি করছে না।

বিষয়টা মন থেকে উড়িয়ে দেয়ার জন্য সিগারেট খাচ্ছে। কিন্তু কিছুতেই মন মানছে না নিশোর। ঢাকায় মামার সঙ্গে থাকে সে। মামা তার বন্ধুর মতো। বাসায় ফিরে মামাকে বলে- তার প্রেমিকা তাকে ছেড়ে চলে গেছে, তাই সে দেবদাস হতে চায়।

দেবদাস হওয়ার জন্য কী করতে হবে মামার কাছে পরামর্শ চায়। মামা তাকে বলে দেবদাস হতে চলে তো মদ খেয়ে প্রেমিকার বাড়ির সামনে গিয়ে পড়ে থাকতে হবে। কিন্তু নিশো মদ খেতে পারে না। তার কাছে গন্ধ লাগে।

তাই সে মদের বোতলে পানি ভরে রাতের বেলা প্রেমিকার বাড়ির সামনে গিয়ে মাতালের ভান করে। পুলিশের সামনে পড়লে পুলিশ তাকে ধরে নিয়ে যায়-এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘দেবদাস ২.০’।

গোলাম সারোয়ার অনিকের রচনা ও মেহেদী হাসান জনির পরিচালনায় এতে অভিনয় করেছেন- আফরান নিশো, সাবিলা নূরসহ অনেকে। নাটকটি ১৩ ফেব্রুয়ারি রাত ৮টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে বলে জানিয়েছেন চ্যানেলটির জনসংযোগ বিভাগের কর্মকর্তা রিয়াদ শিমুল।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
16171819202122
23242526272829
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ