নুরজাহান গ্র্যান্ড হোটেলে প্রবাসী নারীর শ্লীলতাহানীর চেষ্টার ঘটনায় মামলা

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২১

নুরজাহান গ্র্যান্ড হোটেলে প্রবাসী নারীর শ্লীলতাহানীর চেষ্টার ঘটনায় মামলা

 

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর নুরহাজান গ্র্যান্ড আবাসিক হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা যুক্তরাজ্য প্রবাসী নারীর কক্ষে ঢুকে শ্লীলতাহানীর চেষ্টার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার বিকালে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানায় নুরহাজান গ্র্যান্ড হোটেলের শাহীন নামের ওই কর্মচারীকে আসামী করে মামলা দায়ের করেন ঘটানার শিকার হওয়া প্রবাসী নারী।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আবু ফরহাদ।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে নুরহাজান গ্র্যান্ড আবাসিক হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা যুক্তরাজ্য প্রবাসী এক নারীর কক্ষে ঢুকে শ্লীলতাহানীর চেষ্টা করে সে হোটেলেরই এক কর্মচারী। শাহীন নামের ওই কর্মচারী বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে ওই নারীর ঘরে ঢুকে তার সঙ্গে ধস্তাধস্তি করে শ্লীলতাহানীর চেষ্টা করে। এ অভিযোগে শাহীনকে আটক করে পুলিশ।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ওই নারীসহ ৮৩ জন যাত্রী সিলেটে আসেন। এদের মধ্যে হোটেল নূরজাহানে ৬, হোটেল অনুরাগে ১১ জন, হোটেল হলিগেটে ১৭, হোটেল হলি সাইডে ৩, হোটেল স্টার প্যাসিফিকে ১, হোটেল লা রোজে ১৭, হোটেল লা ভিস্তায় ৮, হোটেল রেইন বো গেস্ট হাউজে ১০ ও রয়েল প্লামে ১০ জন প্রবাসীকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ