নেহার মার্কেটের সিঁড়ি ভাঙলো সিসিক

প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

নেহার মার্কেটের সিঁড়ি ভাঙলো সিসিক

অনলাইন ডেস্ক :: সিলেট নগরীর পূর্ব জিন্দাবাজার সড়কের পাশে অবস্থিত নেহার মার্কেটের একটি সিঁড়ি ভেঙেছে সিলেট সিটি করপোরেশন। সিঁড়িটি ফুটপাতের উপরে থাকায় বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে সেটি ভেঙে দেন সিসিকের শ্রমিকরা। এর মধ্য দিয়ে পূর্ব জিন্দাবাজার-বারুতখানা সড়কটিকে জিন্দাবাজারের ন্যায় সৌন্দর্যমন্ডিত করার কাজ শুরু করেছে সিসিক।

এর আগে গত ৩ ফেব্রুয়ারি সড়কটি পরিদর্শন করেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। ওই সময় মেয়র আরিফ বলেন, কোর্ট পয়েন্ট-জিন্দাবাজার-চৌহাট্টা সড়কের ন্যায় পূর্ব জিন্দাবাজার সড়ককেও দ্রুত দৃষ্টিনন্দন করা হচ্ছে। এ সড়ক থেকে সকল বৈদ্যুতিক খুঁটি অপসারণ করা হবে। সাফ করা হবে তারের জঞ্জাল। তার পরপরই এ সড়কে নতুন করে কার্পেটিং করা হবে।

মেয়র বলেন, এ রাস্তায় যেসব খুঁটিতে বিদ্যুতের ট্রান্সফরমার রয়েছে সেগুলো সরিয়ে নিতে নির্দেশ দেয়া হয়েছে। তিনি বলেন, উন্নয়ন কাজে কোনো প্রতিবন্ধকতার সৃষ্টি হচ্ছে না, বরং সবাই স্বত:স্ফূর্তভাবে সহযোগিতা করছেন।

এদিকে, এ সড়ককে নান্দনিক রূপ দিতে বুধবার (১০ ফেব্রুয়ারি) থেকে কাজ শুরু করেছে সিসিক। এরই ধারাবাহিকায় পূর্ব জিন্দাবাজার সড়কের পাশের নেহার মার্কেটের একটি সিঁড়ি ভেঙেছে সিটি করপোরেশন কর্তৃপক্ষ। সিঁড়িটি ফুটপাতের উপরে থাকায় বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে সেটি ভেঙে দেন সিসিকের শ্রমিকরা।

এছাড়াও এ সড়কের ৫টি বৈদ্যুতিক খুঁটি অপসারণ করা হয়েছে এবং ট্রান্সফরমার থাকা খুঁটিগুলো সরিয়ে ফুটপাত থেকে আরও কয়েক ফুট দূরত্বে নতুনভাবে খুঁটি স্থাপনের কাজ চলছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ