পদ্মার এপারে বিএনপি-জামায়াতকে নামতে দেওয়া হবে না: শেখ হেলাল

প্রকাশিত: ১১:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২৩

পদ্মার এপারে বিএনপি-জামায়াতকে নামতে দেওয়া হবে না: শেখ হেলাল

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপি বলেছেন, আমরা যারা আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ করি সবাই একই পরিবারের সদস্য। আমরা যদি ঐক্যবদ্ধ থাকি পদ্মার এপারে বরিশাল ও খুলনা বিভাগে বিএনপি-জামায়াতকে রাজপথে নামতে দেবো না সেটাই আমাদের ওয়াদা।

মঙ্গলবার খুলনা মহানগর ও জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। নগরীর শিববাড়ি মোড়ে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা যুবলীগ সভাপতি কামরুজ্জামান জামাল। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন।
শেখ হেলাল উদ্দিন এমপি আরও বলেন, আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শকে বুকে লালন করি। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বকে বিশ্বাস করি। ১০ ডিসেম্বর বিএনপি-জামায়াত আল্টিমেটাম দিয়েছিল। ১১ তারিখ নাকি তারেক জিয়া দেশে চলে আসবে। কই সে কই।

তিনি বলেন, ১০ তারিখে ফুটবলে কিক দিয়ে আর্জেন্টিনার মতো ওদের পরাজিত করেছি। আমরা ঐক্যবদ্ধ থাকলে ওরা আর কোনদিনই ক্ষমতায় আসতে পারবে না। ২০২৪ সালের নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে নৌকায় ভোট দিয়ে এদেশের মানুষ আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে।

এদিকে খুলনায় দীর্ঘদিন পর সম্মেলনকে ঘিরে ক্ষমতাসীন দলের যুবসংগঠনের নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করে। সম্মেলন ঘিরে সকাল থেকে গোটা শহর মিছিলের নগরীতে পরিণত হয়। ঢাক-ঢোক বাজিয়ে বর্ণাঢ্য সাজে উৎসবে মাতেন নেতাকর্মীরা। শীর্ষ নেতৃবৃন্দের ছবি সম্বলিত প্লাকার্ড বহন করেন অনেকে।

বিডি-প্রতিদিন

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
6789101112
13141516171819
20212223242526
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ