পররাষ্ট্রমন্ত্রীর সিলেট অফিসের এপিএস জুয়েল’কে নিয়ে কানা ঘুষা!

প্রকাশিত: ৫:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৯

পররাষ্ট্রমন্ত্রীর সিলেট অফিসের এপিএস জুয়েল’কে নিয়ে কানা ঘুষা!
জুনেদ আহমদ :: আলোকিত সিলেটের রুপকার সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত উনার ছোট ভাই সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। সিলেট ঐতিহ্যবাহী পরিবারের সন্তান মোমেন, সাদা মনের মানুষ মোমেন, পরিক্ষিত সৎ মোমেন, সিলেটবাসীর উন্নয়নের কথা রাত-দিন চিন্তা করেন তিনিই হলেন মোমেন। গত ১০ বছরে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মোহিত হাজার হাজার কোটি টাকার উন্নয়ন কাজ করেছেন সিলেটে।
তারই যোগ্য উওরসূরী ছোট ভাই মোমেন, এরই ধারাবাহিকতায় উন্নয়ন কাজ অব্যাহত রেখেছেন। সিলেট অঞ্চলের মানুষের ও প্রবাসীর কথা চিন্তা করে এমপি মোমেন গত মঙ্গলবার বেলা আড়াইটার দিকে জিন্দাবাজারের একটি শপিং কমপ্লেক্সে নিজের আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করেন। তিনি এই কার্যালয়ে ২জন এপিএস দিয়েছেন, একজন হলেন শফিউল আলম জুয়েল আহমদ অন্যজন হলেন এডভোকেট আবুল হোসেন।
উদ্ধোধনী অনুষ্ঠান শেষে জেলা মহানগরের আওয়ামীলীগ নেতা ও কর্মীরা এপিএস শফিউল আলম জুয়েল’কে নিয়ে আলোচনা শুরু করেন। তারা একে অন্যকে বলেন সিলেট জেলা কানাইঘাট উপজেলার গাছবাড়ি গ্রামের জামায়াত-বিএনপি পৃষ্টপোষক ছিলেন মরহুম বশির আহমদ । এর ছেলে জুয়েলকে কীভাবে এপিএস করলেন মন্ত্রীমহোদয়।
আরেক জন নেতা বললেন নগরীর মহাজনপট্রির আল-আরব ট্রাভেলস এর মালিক হলেন জুয়েলের পরিবার। সে এখানে ঢুকেছে পররাষ্ট্রমন্ত্রীকে দিয়ে আল-আরব ট্রাভেলস এর ব্যবসা জমজমাট করার জন্য মন্ত্রীর পরিবারে ঢুকেছে জুয়েল।
আরেকজন কর্মী বলল আসল কথা এটা নয়, জুয়েলের ভাই হেলাল ও বেলাল ছাত্রদলের উপশহর গ্রুপের নেতা ছিলো।আরেকজন কর্মী বলল ও বুজেছি জামায়াত বিএনপি ঢুকে গেছে।
আরেকজন কর্মী বলল কাউয়া কাউয়া ঢুকেছে। আরেকজন কর্মী বললেন এডভোকেট আবুল হোসেন সে কিন্তু ছাত্রলীগ করে এসেছে তার পরিবার আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। নেতাকর্মীরা আরো আলোচনা করেন অনেক মেধাবী, শিক্ষিত ছাত্রলীগের সৎ নেতাকর্মীকে না নিয়ে জুয়েলকে নেওয়া ঠিক হয়নি পররাষ্ট্রমন্ত্রী মহোদয়ের।
এ ব্যাপারে জুয়েলের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমাদের পরিবার সম্পর্কে জানতে হলে হাফিজ আহমদ মজুমদার এমপিকে জিজ্ঞাস করলে জানতে পারবেন। আপনি কি ছাত্রলীগ করতেন এই প্রশ্নের জবাবে তিনি সরাসরি কথা বলবেন বলে জানান।
  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ