পররাষ্ট্রমন্ত্রী আ.লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ কমিটির সদস্য হওয়ায় অভিনন্দন

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

পররাষ্ট্রমন্ত্রী আ.লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ কমিটির সদস্য হওয়ায় অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক :: সিলেট বিভাগের কৃতি সন্তান, সফল কুটনৈতিক, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ কমিটির সদস্য মনোনীত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক।

এক শুভেচ্ছা বার্তায় ইসরাইল আলী সাদেক বলেন, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন জাতিসংঘ থেকে ফেরার পর থেকে সিলেটের উন্নয়ন নিয়ে কাজ শুরু করেন। মন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর উন্নয়ন অগ্রযাত্রাকে তিনি আরো বেগবান করেছেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতির দায়িত্ব নেওয়ার পর তিনি সিলেট বিভাগের উন্নত চিকিৎসার ভরসাস্থল এই হাসপাতালটির সেবার মান বৃদ্ধিতে তিনি অনেক উদ্যোগ নিয়েছেন। তার চেষ্টায় হাসপাতালের চিকিৎসা সেবার মান আগের চেয়ে অনেক উন্নত হয়েছে।

সাদেক বলেন, কোভিড সংক্রমণের শুরুতে পররাষ্ট্রমন্ত্রী সিলেটে কোভিড চিকিৎসা নিশ্চিতে নানামূখী পদক্ষেপ গ্রহণ করেন। তার বলিষ্ট নেতৃত্বে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালসহ চারটি হাসপাতালে কোভিড চিকিৎসা শুরু হয়। হাসপাতালে কোভিড চিকিৎসায় নিয়োজিত নার্সিং কর্মকর্তাদের সুরক্ষায়ও তিনি আন্তরিক ভূমিকা রাখেন।

এবার দলীয় গুরুত্বপূর্ণ পদ পাওয়ায় সিলেটের উন্নয়ন আরো গতিশীল হবে বলে আশাবাদ ব্যক্ত করেন ইসরাইল আলী সাদেক।

আমাদের ফেইসবুক পেইজ