পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে সিলেট চেম্বারের অভিনন্দন

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২০

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে সিলেট চেম্বারের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক :: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি কমনওয়েলথ মিনিস্টারিয়াল গ্রুপ অন গায়ানা’র সভাপতি হিসেবে মনোনীত হওয়ায় সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতিমন্ডলী ও পরিচালকবৃন্দ অভিনন্দন জানান।

চেম্বারের সভাপতি আবু তাহের মো. শোয়েব আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানিয়ে তিনি বলেন, বর্তমানে পররাষ্ট্রমন্ত্রী যেভাবে বহির্বিশ্বের সাথে বাংলাদেশের কূটনৈতিক সম্পর্কের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছেন। একইভাবে গায়ানা কমনওয়েলথ মিনিস্টারিয়াল গ্রুপের সভাপতি হিসেবেও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পররাষ্ট্র নীতির আলোকে বাংলাদেশ-গায়ানা-ভেনিজুয়েলার আঞ্চলিক ও ভূখন্ডগত বিরোধ নিষ্পত্তিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আমরা আশাবাদী। পররাষ্ট্রমন্ত্রী ইতিপূর্বেও জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি হিসেবে নিয়োজিত থাকাকালে স্বীয় মেধা ও কর্মদক্ষতার মাধ্যমে বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন।

এছাড়াও অতীতে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কর্তৃক ব্যবসায়ীদের কল্যাণে গৃহীত বিভিন্ন কার্যক্রমে তিনি যে সহযোগিতা প্রদান করেছেন তা ভবিষ্যতেও অব্যাহত রাখার জন্য চেম্বার সভাপতি অনুরোধ জানান।

আমাদের ফেইসবুক পেইজ