পরিকল্পনামন্ত্রীর সুস্থতা কামনা করে সিলেট প্রেসক্লাবের দোয়া মাহফিল

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২০

পরিকল্পনামন্ত্রীর সুস্থতা কামনা করে সিলেট প্রেসক্লাবের দোয়া মাহফিল

অনলাইন ডেস্ক
সিলেট প্রেসক্লাবের সম্মানিত সদস্য পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি’র আশু রোগমুক্তি কামনায় এক বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৪ অক্টোবর) বাদ জোহর সিলেট প্রেসক্লাবের উদ্যোগে ক্লাব ভবনে এ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন সাগরদিঘীরপার এলাহী মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল হালিম।
দোয়া মাহফিল পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী বলেন, গণমাধ্যমবান্ধব ও উন্নয়নের জন্য নিবেদিত প্রাণ ব্যক্তিত্ব পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। দেশ ও সিলেটের উন্নয়নের পাশাপাশি সিলেট প্রেসক্লাবের উন্নয়নেও তাঁর বিশেষ ভূমিকা রয়েছে। এছাড়া তাঁর স্বপ্নের বিশ্ববিদ্যালয়সহ উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়নে মহান আল্লাহ যেন তাকে আরও দীর্ঘ হায়াত দান করেন আমরা এই দোয়া করি। আমরা আশু রোগমুক্তি কামনা করছি এবং সবাইকে তার জন্য দোয়া করার অনুরোধ জানাচ্ছি।
দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে অংশ নেন সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি এম এ হান্নান ও আবদুল কাদের তাপাদার, সাবেক সহ-সভাপতি হুমায়ূন রশিদ চৌধুরী, মুহাম্মদ আমজাদ হোসাইন ও আতাউর রহমান আতা, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ ও মো. আফতাব উদ্দিন, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, কার্যনির্বাহী সদস্য আব্দুর রাজ্জাক, সাংবাদিক-গল্পকার সেলিম আউয়াল, প্রেসক্লাব সদস্য জেড এম শামসুল, চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, মো. আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, মো. মুহিবুর রহমান, এম রহমান ফারুক প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ