পহেলা ফাল্গুনের নাটকে রিচি ও মিলন

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

পহেলা ফাল্গুনের নাটকে রিচি ও মিলন

বিনোদন ডেস্ক

আমেরিকায় স্থায়ীভাবে বসবাস করেন অভিনেত্রী রিচি সোলায়মান। তবে মাঝে মধ্যে দেশে এসে নাটকে অভিনয় করেন তিনি। সেই ধারাবাহিকতায় কিছুদিন আগে ‘মন কেমনের দিন’ নামের একটি এখখণ্ডের নাটকে অভিনয় করেন তিনি।

ফারিয়া হোসেনের রচনা এবং চয়নিকা চৌধুরীর পরিচালনায় নাটকটিতে তার সহশিল্পী আনিসুর রহমান মিলন। এটি ১২ ফেব্রুয়ারি পহেলা ফাল্গুনে রাত ৮টা ৩০ মিনিটে বৈশাখী টিভিতে প্রচার হবে।

ভালোবাসার বিশ্বাস-অবিশ্বাস, দ্বন্দ্ব-সংঘাত আর সংসারের টানাপোড়েনই নাটকের মূল উপজীব্য।

নাটকের কাহিনীতে দেখা যাবে রঞ্জন আর মায়ার বিয়ে হয়েছে তিন বছর। সুখের সংসার তাদের। স্বামী রঞ্জন অফিসের কাজে দারুণ ব্যস্ত। স্ত্রী মায়াকে দেয়ার মতো অবসর খুব একটা নেই তার।

তাদের তৃতীয় বিবাহবার্ষিকীতে রঞ্জন অফিস থেকে তাড়াতাড়ি ফিরবে, তাই পুরো বাড়িতেই সাজসজ্জার ব্যবস্থা করেছে মায়া। শুধু রঞ্জনের জন্য অপেক্ষা। এমন সময় বাসায় এসে হাজির হয় অপরূপা সুন্দরী অপর্ণা। এসেই রঞ্জনের খোঁজ করে। বাসায় এসে অপর্ণাকে দেখে চমকে ওঠে রঞ্জন। শুরু হয় নানা নাটকীয়তা। এভাবেই এগিয়ে চলে নাটকের কাহিনী।

এতে অভিনয় প্রসঙ্গে মিলন বলেন, ফারিয়া আপার নাটকে সব সময়ই অভিনয় করে প্রশান্তি পাই। এ নাটকটিও তেমনই। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে।

রিচি বলেন, নাট্যকার ও নির্মাতা দুজনই আমার ভীষণ প্রিয় মানুষ। অনেকদিন পর দেশে ফিরে অভিনয় করেছি। বেশ ভালো লেগেছে। গল্প প্রধান নাটকটি আশা করছি দর্শকের কাছে উপভোগ্য হবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ