‘পাকিস্তানি ক্রিকেটারদের করোনা আক্রান্তের খবরে ইংল্যান্ড উদ্বিগ্ন নয়’

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০

‘পাকিস্তানি ক্রিকেটারদের করোনা আক্রান্তের খবরে ইংল্যান্ড উদ্বিগ্ন নয়’

স্পোর্টস ডেস্ক :;
দ্বিপাক্ষিক সিরিজে অংশ নিতে আগামী ২৮ জুন ইংল্যান্ড সফরে যাওয়ার কথা রয়েছে পাকিস্তান ক্রিকেট দলের। সফরের আগে সোমবার ক্রিকেটারদের করোনা পরীক্ষা করায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সেই পরীক্ষায় পজিটিভ আসে শাদাব খান, হারিস রউফ ও হায়দার আলীর।

তবে পাকিস্তানের তিন ক্রিকেটারের করোনা আক্রান্তের খবরে বিচলিত নয় ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। এমনটি জানিয়ে ইসিবির ব্যবস্থাপনা পরিচালক অ্যাশলে জাইলস বলেছেন, আমরা সিরিজ আয়োজনে আত্মবিশ্বাসী।

ইংল্যান্ডের হয়ে ৫৪টি টেস্ট আর ৬২টি ওয়ানডে ম্যাচ খেলা সাবেক এ তারকা স্পিনার আরও বলেছেন, পাকিস্তানের তিন ক্রিকেটার করোনায় আক্রান্ত হওয়ায় উদ্বেগের কিছু নেই। যারা ফিট আছে তাদের নিয়েই দ্বিপাক্ষিক সিরিজ হবে। সিরিজ শুরু হতে এখনও অনেক সময় বাকি আছে। আমি মনে করি না যে সিরিজটি সন্দেহের মধ্যে রয়েছে। আমরা আশাবাদী পাকিস্তান ক্রিকেট দল অচিরেই ইংল্যান্ড সফরে আসবে।

ইংল্যান্ড সফরকে সামনে রেখে ২৯ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। সোমবার ২৩ জন খেলোয়াড় এবং টিম ম্যানেজমেন্টের ১২ জন সদস্যকে করোনা পরীক্ষা করায় পিসিবি। সেই পরীক্ষায় শাদাব খান, হারিস রউফ ও হায়দার আলীর রিপোর্ট পজিটিভি আসে।

ব্রিটিশ সরকারের বর্তমান বিধি মোতাবেক পাকিস্তানি খেলোয়াড়রা ইংল্যান্ড সফরে গিয়ে বাধ্যতামূলক হোমকোয়ারিন্টিনে থাকবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ