পাকিস্তান ইংল্যান্ডে একটি টেস্ট জিতলেও অলৌকিক হবে: আজমল

প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০

পাকিস্তান ইংল্যান্ডে একটি টেস্ট জিতলেও অলৌকিক হবে: আজমল

স্পোর্টস ডেস্ক :;
পাকিস্তানের সাবেক তারকা স্পিনার সাঈদ আজমল বলেছেন, আজহার আলী ও বাবর আজমরা যদি ইংল্যান্ডের মাঠে একটি টেস্ট ম্যাচও জিততে পারে তবে তা হবে অলৌকিক কাজ।

দেশের হয়ে ৩৫টি টেস্ট, ১১৩টি ওয়ানডে আর ৬৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৪৪৭ উইকেট শিকার করা সাবেক এ অফ স্পিনার আরও বলেছেন, তরুণ খেলোয়াড়দের নিয়েই ইংল্যান্ড সফরে গেছে পাকিস্তান। এই দল নিয়ে সিরিজ জেতা সম্ভব বলে মনে হচ্ছে না। পাকিস্তান যদি একটি ম্যাচও জিততে পারে তবে তা অলৌকিক কাজ হবে।

৪২ বছর বয়সী সাবেক এ তারকা ক্রিকেটার আরও বলেন, একজন পাকিস্তানি হিসেবে আমি জাতীয় দলের সিরিজটিতে দুর্দান্ত পারফরম্যান্সের প্রার্থনা করছি। তবে ইংল্যান্ডের মাঠে লড়াই করা মোটেও সহজ কাজ নয়।

টেস্টে পাকিস্তানের হয়ে সবেচেয়ে বেশি রান সংগ্রহ করা ইউনিস খানকে ইংল্যান্ড সিরিজের জন্য ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

ইউনিস খানের উপস্থিতি পাকিস্তানি ব্যাটসম্যানদের জন্য ভালো হবে জানিয়ে সাঈদ আজমল বলেন, ড্রেসিংরুমে ইউনিস খানের উপস্থিতি ব্যাটসম্যানদের জন্য সহায়ক হবে। এই সফরে তরুণ খেলোয়াড়রা মিসবাহ-উল-হক, ইউনিস খান, ওয়াকার ইউনিস এবং মোশতাক আহমেদের কাছ থেকে অনেক কিছু শিখতে পারবে।

মহামারী করোনাভাইরাসের কারণে খেলা হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। ফাঁকা মাঠে খেলা প্রসঙ্গে আজমল বলেন, দর্শক ছাড়া ক্রিকেট ম্যাচ অন্ধ ক্রিকেট ম্যাচের মতো। মাঠে দর্শক না থাকলে ক্রিকেট খেলা বিরক্তিকর হবে। খেলোয়াড়রাও এমনটি পছন্দ করবে না।
ইংল্যান্ড সফরে তিনটি টেস্ট ও সমান ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান।

আগামী ৫ আগস্ট ম্যানচেস্টারে প্রথম টেস্ট ম্যাচটি শুরু হবে। ১৩ আর ২১ আগস্ট সাউদাম্পটনে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টেস্ট ম্যাচ। একই ভেন্যুতে ২৯ ও ৩১ আগস্ট আর ২ সেপ্টেম্বর টি-টোয়েন্টি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ