পাকিস্তান ক্রিকেট দলকে ইংল্যান্ড সফরের অনুমতি দিলেন ইমরান খান

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ, জুন ১৭, ২০২০

পাকিস্তান ক্রিকেট দলকে ইংল্যান্ড সফরের অনুমতি দিলেন ইমরান খান

স্পোর্টস ডেস্ক :; পাকিস্তান ক্রিকেট দলকে ইংল্যান্ড সফরের অনুমতি দিলেন ইমরান খানকরোনাভাইরাসের মধ্যেই ইংল্যান্ড সফরে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট দল। মহামারী এই সংক্রমণের মধ্যেই ক্রিকেটারদের বিদেশ সফরের অনুমতি দিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ও দেশসীর সাবেক বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খান।

মঙ্গলবার বিদেশ সফরে যাওয়ার ব্যাপারে প্রধানমন্ত্রী ইমরান খানের অনুমতির জন্য তার সঙ্গে দেখা করেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান এহসান মানি।

জুলাইয়ে দুই দেশ তিনটি টেস্ট এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে। দ্বিপাক্ষিক সিরিজে অংশ নিতে চলতি মাসের শেষ দিকে ইংল্যান্ড সফরে যাবে পাকিস্তান ক্রিকেট দল।

জুলাইয়ের প্রথম দিকেই ইংল্যান্ড সফরে যাওয়ার কথা ছিল পাকিস্তান ক্রিকেট দলের। কিন্তু মহামারী করোনাভাইরাসের কারণে নির্ধারিত সময়ের আগে ইংল্যান্ডে গিয়ে হোম কোয়ারেন্টিনে থাকবে পাকিস্তান ক্রিকেট দল।

ডেইলি মেইল সূত্রে জানা যায়, চলতি মাসের ২৬ থেকে ২৯ জুনের মধ্যে ইংল্যান্ড সফরে যাওয়ার কথা রয়েছে পাকিস্তান ক্রিকেট দলের। বারব আজমদের চার্টার্ড বিমানে ইংল্যান্ডে নিয়ে আসবে ইসিবি।

৫ আগস্ট বার্মিংহামে প্রথম টেস্ট ম্যাচটি শুরু হবে। তার আগে ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হবে। এরপর দ্বিতীয় ও তৃতীয় টেস্টের আগেও করোনা পরীক্ষা দিতে হবে বাবর আজমদের।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ