পানি বন্দি অসহায় মানুষদের ঘরে ঘরে ত্রাণ বিতরণ অব্যাহত……..অধ্যাপক মোঃ জাকির হোসেন

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, জুন ২৩, ২০২২

পানি বন্দি অসহায় মানুষদের ঘরে ঘরে ত্রাণ বিতরণ অব্যাহত……..অধ্যাপক মোঃ জাকির হোসেন

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, বন্যার পানি কমতে শুরু করলেও বিভিন্ন ওয়ার্ডে এখনো মানুষ পানি বন্দি হয়ে আছে। কিন্তু পানিবদ্ধতায় আটকে পরা অসহায় মানুষের ঘরে ঘরে ত্রাণ তৎপরতা অব্যাহত রয়েছে। পানি বন্দি অসহায় মানুষদের সহযোগিতার জন্য মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ব্যক্তিগত উদ্যোগে শুকনো খাবার, বিশুদ্ধ পানি সহ ত্রাণ সামগ্রী বিতরণ করছেন। মহানগর আওয়ামী লীগ নিজস্ব ফান্ড তৈরি করে পানি বন্দি ওয়ার্ডসমূহে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের ত্রাণ উপকমিটি ইতিমধ্যে পানি বন্দি অসহায় মানুষদের জন্য ত্রাণ পাঠিয়েছেন। যা ওয়ার্ডসমূহে বিতরণ করা হচ্ছে।

বৃহস্পতিবার (২৩ জুন) নবগঠিত ৩১ নং ওয়ার্ডের সোনাপুর এলাকায় মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সিলেটের ডাকের ব্যবস্থাপক ওয়াহিদুর রহমান ওয়াহিদের ব্যক্তিগত উদ্যোগে শুকনো খাবার ( চিড়া, মুড়ি, গুর, ওরস্যালাইন) বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নবগঠিত এই ওয়ার্ডের মানুষও পানি বন্দি হয়ে আছে। তাদেরকে সহযোগিতা করার জন্য মহানগর আওয়ামী লীগের সদস্য ওয়াহিদুর রহমান ওয়াহিদ এগিয়ে এসেছেন। সাধ্যমত খাবার বিতরণ করছেন। এভাবে করে সবাই এগিয়ে আসলে পানি বন্দি অসহায় মানুষদের কষ্ট লাগব হবে। তবে বন্যা পরবর্তী সময়ে পানি বন্দি মানুষগুলোর কষ্ট কিছুটা বাড়তে পারে। যেহেতু অধিকাংশ অসহায় মানুষের ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তাদেরকে পুর্নবাসনের ব্যবস্থা করতে হবে। সেক্ষেত্রে তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ সানাওর, কার্যনির্বাহী সদস্য মোঃ শাহজাহান, ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাবেদ আহমদ, টুলটিকর সমাজকল্যাণ সংস্থার সভাপতি জব্বার আহমদ পাপ্পু, আকবর কবির সায়েম, কামাল আহমদ, লিয়াকত আলী, শাহীন আহমদ, মোঃ আব্দুল আলিম, মোঃ সাদ্দাম আহমেদ, আব্দুস সামাদ, আফজাল হোসেন শাহান, মাহবুব আহমেদ, তামিম আহমেদ সহ ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
    123
45678910
11121314151617
18192021222324
25262728293031
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ