পাহাড়ি ঢল আর ভারী বর্ষণে গোয়াইঘাটে ফের বন্যা

প্রকাশিত: ২:৩৩ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০

পাহাড়ি ঢল আর ভারী বর্ষণে গোয়াইঘাটে ফের বন্যা

নিজস্ব প্রতিবেদক :: গোয়াইনঘাটে মাস যেতে না যেতেই পুনরায় পাহাড়ি ঢল আর ভারী বর্ষণে বন্যার সৃষ্টি হয়েছে। এতে প্রায় হুমকির মুখে থাকা নিন্মাঞ্চলের অনেক ঘর বাড়ি ডুবে গেছে। তলিয়ে গেছে কৃষকের সোনার ফসল।

এদিকে গোয়াইন, সারি এবং পিয়াইন নদীর বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে পানি। তলিয়ে গেছে উপজেলার বেশ কয়েকটি ইউনিয়ন পূর্ব জাফলং পশ্চিম জাফলং, আলীরগাঁও, লেঙ্গুড়া, রুস্তমপুর, তোয়াকুল,এবং নন্দিরগাঁও ইউনিয়ন।রাস্তাঘাট ডুবিয়ে যাওয়ায় বিচ্ছিন্ন হয়েছে যোগাযোগ মাধ্যম। বিচ্ছিন্ন রয়েছে বিদ্যুৎ সংযোগ। বন্দী মানুষের ন্যায় গবাদি পশু। দেখা দিতে পারে গবাদি পশুর খাদ্য সংকট। ফলে আতংকের মধ্যে আছে এলাকার সাধারণ লোকজন।

এমতাবস্থায় দেখাগেছে এলাকার সাধারণ মানুষের খুঁজ খবর নিচ্ছেন স্থানীয় জনপ্রতিনিধিরা।সাধারণ মানুষকে আতঙ্কিত না হতে পরামর্শ ও দিচ্ছেন তারা। এদিকে উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, বন্যার দুর্যোগ মোকাবেলায় উনারা প্রস্তুত রেখেছেন উপজেলার সবকয়টি আশ্রয়কেন্দ্র।

উপজেলা প্রশাসন আরো বলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি সার্বক্ষণিক গোয়াইনঘাট উপজেলার বন্যা কবলিত মানুষের মনিটরিং করছেন এবং সরকারে উর্ধতন কতৃপক্ষকে অবগত করছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ