পুসাব’র ৮ম কার্যনিবাহী কমিটি গঠিত: নতুন নেতৃত্বে সুজন-নিয়াজ

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২১

পুসাব’র ৮ম কার্যনিবাহী কমিটি গঠিত: নতুন নেতৃত্বে সুজন-নিয়াজ

শাবি প্রতিনিধি :: সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলা হতে দেশের বিভিন্ন সরকারি বিশ্ববিদ্যালয়, মেডিকেল ও ইঞ্জিনিয়ারিং কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন ‌’পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন অব বিশ্বম্ভরপুর (পুসাব)’ এর ৮ম কার্যনির্বাহী (২০২১-২০২২) কমিটি গঠিত হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাজমুল হাসান সুজন এবং সাধারণ সম্পাদক হিসেবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জাহিদ আমিন নিয়াজ মনোনীত হয়েছেন।

শনিবার (৩১ জুলাই) দুপুরে ধনপুর আছমত আলী পাবলিক উচ্চবিদ্যালয়ে সংগঠনের বার্ষিক সাধারণ সভায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন সদ্য সাবেক সভাপতি মুশফিকুর রহমান শোভন ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মাসুম।

এর আগে গত শুক্রবার (৩০ জুলাই) ভার্চুয়াল জুমে ইদ পুনর্মিলনী, ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রকাশনা ‘সায়র’ এর ৮ম সংখ্যার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছিল।

ভার্চুয়াল ইদ পুনর্মিলনী, ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী ও সায়রের ৮ম সংখ্যার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি (সংসদ সদস্য-২২৭, সুনামগঞ্জ-৪)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল হালিম, নূরুল আলম সাগর, মো. রফিকুল ইসলাম, আব্দুল আহাদ, আবদুল্লাহ আল নোমান, সাগর বিলাস তালুকদার। অনুষ্ঠানে যুক্ত ছিলেন পুসাবের বর্তমান ও সাবেক সদস্যবৃন্দ।

পূর্ণাঙ্গ কমিটিতে অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি হিসেবে মোকাব্বির আহমেদ তামিম ( বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জ), ইমতিয়াজ আহমেদ (সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ), নারিয়া নূর (শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), তানজিলা জামান রেমি (ঢাকা মেডিকেল কলেজ) এবং যুগ্ম- সাধারণ সম্পাদক হিসেবে আরিফুল হক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), আমির হামজা (সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়), হাফিজা আক্তার (শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), অপূর্ব তালুকদার (হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়) মনোনীত হয়েছেন।

কমিটির অন্যান্য পদের মধ্যে কোষাধ্যক্ষ তৌফিকুর রহমান শিশির (যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), সহ- কোষাধ্যক্ষ তোফাজ্জল হোসেন সম্রাট (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়), সাংগঠনিক সম্পাদক নুসরাত জাহান জেরিন (শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), তরিকুল ইসলাম রুমান (ঢাকা বিশ্ববিদ্যালয়), বাবুল মিয়া (সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ). দপ্তর সম্পাদক নুরুল আমিন (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়), মিজানুর রহমান (শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), প্রচার ও প্রকাশনা সম্পাদক দুর্জয় বর্মণ (রাজশাহী বিশ্ববিদ্যালয়), আব্দুর রহমান (শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), সমাজ সেবা বিষয়ক সম্পাদক রণবিজয় তালুকদার প্রিতম (বাংলাদেশ ইউনিভার্সিটি অফ টেক্সটাইলস (বুটেক্স), ঢাকা), ত্রাণ ও দূর্যোগ সম্পাদক পুলক কুমার দাশ (রবীন্দ্র বিশ্ববিদ্যালয়), সাংস্কৃতিক সম্পাদক অভিষেক রুদ্র (শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক রাসেল আহমেদ (শেখ হাসিনা মেডিকেল কলেজ), শিক্ষা বিষয়ক সম্পাদক সুমা আক্তার (জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ) মনোনীত হয়েছেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ