পেঁয়াজ আসার কথা থাকলেও ফ্লাইট এসেছে খালি!

প্রকাশিত: 2:16 PM, November 20, 2019

পেঁয়াজ আসার কথা থাকলেও ফ্লাইট এসেছে খালি!

সিলনিউজ বিডি :: মিশর থেকে পেঁয়াজের প্রথম চালান সৌদি এয়ারলাইন্সের এসভি ৩৮০২ ফ্লাইটে পেঁয়াজ আসার কথা থাকলেও পেঁয়াজ আসেনি। ফ্লাইট আসলেও প্লেনে পেঁয়াজ না আসা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দিবাগত রাতে পেঁয়াজ আসার কথা থাকলেও আসেনি পেঁয়াজ। এ দিকে পেঁয়াজ আসার খবরে জনবল প্রস্তুত রেখেছে বিমানবন্দরের হ্যান্ডলিং এজেন্ট বিমান বাংলাদেশ। পেঁয়াজ দ্রুত খালাস করতে ঢাকা কাস্টম হাউসের পক্ষ থেকেও প্রস্তুতি নেওয়া হয়েছে।

ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার সাজ্জাদ হোসেন বলেন, ২৪ ঘণ্টা আমাদের টিম প্রস্তুত রয়েছে। পেঁয়াজ বিমানবন্দরে পৌঁছামাত্রই দ্রুত শুল্ক কার্যক্রম সম্পন্ন করতে সহায়তা করা হবে।

বিমানের এই কর্মকর্তা জানান, পেঁয়াজ দ্রুত খালাস করতে একটি টিম ২৪ ঘণ্টা প্রস্তুত রয়েছে। কার্গো বিমানটি পৌঁছালেই আমরা তাদের সহায়তা করব।

এছাড়া তিনি আরও জানান, এসব পেঁয়াজে কোনো ধরনের শুল্ক চার্জ ধরা হবে না। সম্পূর্ণ ফ্রিতে এসব পেঁয়াজের চালান খালাস করা হবে।

সূত্র জানিয়েছে, কার্গো বিমানে করে মিশর, তুরস্ক ও চীন থেকে পেঁয়াজ আসার কথা থাকলেও পেঁয়াজ লোডিংয়ে সমস্যা হওয়ায় তা ২৪ ঘণ্টা পিছিয়েছে। এ কারণে বুধবার (২০ নভেম্বর) সন্ধ্যা ৬টায় দ্বিতীয় চালান আসার কথা থাকলেও, সেটিও আসছে না। তবে বুধবার দিবাগত রাত ১২টা নাগাদ পেঁয়াজ দেশে আসতে পারে বলে জানা গে

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ