প্রচারের জন্য রাস্তায় যেন যানজট না হয়: তাপস

প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২০

প্রচারের জন্য রাস্তায় যেন যানজট না হয়: তাপস

সিল-নিউজ বিডি-ডেস্ক :: বিশ্ব ইজতেমার প্রথম পর্বের মোনাজাতের কারণে নির্ধারিত সময় থেকে একটু দেরি করে তৃতীয় দিনের নির্বাচনী প্রচার শুরু করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলে নূর তাপস। প্রচারের শুরুতেই আজ রোববার দুপুরে শান্তিনগর বাজারের সামনে এক পথসভায় নেতা-কর্মীদের তিনি বলেন, ‘সুশৃঙ্খলভাবে প্রচার চালাবেন। প্রচারের জন্য রাস্তায় যেন যানজট তৈরি না হয়।’

পথসভায় বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শেখ ফজলে নূর বলেন, ‘সুন্দর সম্প্রীতির রাজনীতি ঢাকাবাসীকে উপহার দিতে চাই। আমি পরিচ্ছন্ন রাজনীতি চাই।’ সবাইকে পরিচ্ছন্ন রাজনীতিতে যোগ দেওয়ার আহ্বান জানান তিনি।

আজ সকাল সাড়ে ১০টায় প্রচার শুরুর কথা ছিল তাপসের। নেতা-কর্মীরা ভিড় করেন তার আগে থেকেই। দুপুর ১২টার দিকে আসেন তাপস। বাসযোগ্য ঢাকা গড়ায় নিজের পাঁচ পরিকল্পনার কথা তুলে ধরে তিনি বলেন, ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, উন্নত ঢাকা ও সুশাসিত ঢাকা গড়ে তোলা হবে। শহরে মাদকসহ অন্যান্য অপরাধমূলক সামাজিক ব্যাধিগুলো দূর করা হবে। এলাকাভিত্তিক সমস্যা সমাধান করা হবে। রাস্তা-ঘাট পুনর্বিন্যাস করে জনগণের ভোগান্তি কমানো হবে।

এ সময় শেখ ফজলে নূর তাপসের সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুবলীগের সভাপতিমণ্ডলীর সাবেক সদস্য মাহবুবুর রহমান ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

পথসভা শেষে ঢাকা দক্ষিণ সিটিতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী হেঁটে হেঁটে সাধারণ মানুষের হাতে নিজের প্রচারপত্র বিলি করেন। আজ সারা দিন শান্তিনগর, মালিবাগ, বেইলি রোড, সিদ্ধেশ্বরী, কাকরাইল ও মতিঝিল এলাকায় তাঁর প্রচার চালানোর কথা আছে।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ