প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশের সিলেট জেলা শাখার কমিটি ঘোষণা

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশের সিলেট জেলা শাখার কমিটি ঘোষণা

অনলাইন ডেস্ক: ‘মুমূর্ষুদের বাচাঁতে প্রাণ, আসুন করি রক্ত দান’ এই স্লোগানকে সামনে রেখে প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ দেশব্যাপী রক্তদানে বিভিন্ন কার্যক্রম পরিচলনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় সিলেট বিভাগীয় কমিটির পর
জেলা কমিটির মাধ্যমে প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ এর যাত্রা শুরু করবে সিলেট জেলার প্রতিটি উপজেলায়।

গতকাল ১৪ জুন রবিবার রাত সাড়ে ৯টায় ম্যাসেঞ্জারে ভিডিও কলের মাধ্যমে প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশণ অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আল সাজিদুল ইসলাম দুলাল ২৩ সদস্য বিশিষ্ট উক্ত জেলার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

এসময় অনলাইনে উপস্থিত ছিলেন জেলা কমিটি পর্যালোচনা পরিষদ এর সমন্বয়ক মোঃ সাব্বির রহমান ও সিলেট বিভাগীয় কমিটির সভাপতি ও বিভাগীয় শ্রেষ্ঠ যুব সংগঠক পদকপ্রাপ্ত মো: সাদিকুর রহমান।

সিলেট জেলা শাখার কমিটির নব নির্বাচিত দায়িত্বশীলরা হলেন, সভাপতি- মো:জহিরুল ইসলাম, সহ সভাপতি- মো: সাইফুর রহমান, সুজন আহমদ খান, আফসাল আহমদ লিপু, মাছুম আহমদ , মনসুর হোসেন মুন্না, সজিবুল ইসলাম জয়, সাধারণ সম্পাদক, সামাদুল ইসলাম অপু,
যুগ্ন সাধারণ সম্পাদক,মো: রুবেল আহমদ, আবু সুফিয়ান, মো: আবু তাইয়্যিব রুবেল, সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক, মো: এমদাদুল হক, মো: মোস্তফা ইমন, আব্দুল কাইয়ুম, অর্থ সম্পাদক, মো: মুজিবুর রহমান, ধর্ম সম্পাদক আলী হোসাইন, দপ্তর সম্পাদক, মো: নাইমুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহের আহমদ মারুফ, তথ্য ও প্রযুক্তি বিষয়য়ক সম্পাদক,মো: মাহফুজুর রহমান, কার্যকরী সদস্য মো: শাহজাহান আহমদ, মোছা: সাফিয়া, মাছুম আহমদ।

কমিটি ঘোষনার পর নব নিযুক্ত সভাপতি মো: জহিরুল ইসলাম তার শুভেচ্ছা ভাষনে প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সম্মানিত চেয়ারম্যান আল সাজিদুল ইসলামকে ধন্যবাদ জানান এবং তার সহযোদ্ধাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
তিনি আরো বলেন স্বেচ্ছায় রক্তদানের পাশাপাশি রক্তদাতা তৈরী করতে হবে।

প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সম্মানিত চেয়ারম্যান, যুব ও ক্রীড়া সংগঠকের আইকন, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি স্বপ্নদ্রষ্টা, রক্তযোদ্ধা সৈনিক আল সাজিদুল ইসলাম ভাই কে আমাদের জেলা কমিটি ঘোষণা করায় সিলেট জেলা বাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ