প্রতিটি সমস্যা সমাধানে আমাকেই পথ খোঁজতে হবে : প্রবাসী কল্যাণ মন্ত্রী

প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২১

প্রতিটি সমস্যা সমাধানে আমাকেই পথ খোঁজতে হবে : প্রবাসী কল্যাণ মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, আমি মনেকরি এলাকার প্রতিটি সমস্যা আমার সমস্যা। তা সমাধানে আমাকে পথ খোঁজে বাহির করতে হবে। সরকারের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন কালে দেশ-বিদেশের যে কোন স্থানেই অবস্থান করিনা কেন তারপরও আমি নিজ নির্বাচনী এলাকা থেকে কখনো বেরিয়ে আসতে পারিনা।

তিনি আরও বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করায় আজ আমি মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছি। সুতরাং আপনারা আমাকে একবার স্মরণ করলে আমি আপনাদের দশবার স্মরণ করার চেষ্টা করি। তিনি (২০ মার্চ শনিবার) সকাল ১০টায় গোয়াইনঘাট ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ে পাইলিংসহ ৪ তলা বিট বিশিষ্ট একতলা ভবনের ভিত্তিপ্রস্থর পরবর্তী আলোচনা সভায় এসব কথা বলেন।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমানের সভাপতিত্বে ও গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় মন্ত্রী আশা প্রকাশ করে বলেন, ইমরান আহমদ বালিকা বিদ্যালয় একদিন উপজেলার শ্রেষ্ট শিক্ষা প্রতিষ্টান হিসেবে নিজের পরিচয় তুলে ধরবে। ইমরান আহমদ বালিকা বিদ্যালয়টি কলেজে রুপান্তর করা হবে। এছাড়াও তিনি ওইদিন সকালে গোয়াইনঘাটের আলীরগাঁও কলেজ, পুকাশ স্কুল এন্ড কলেজের নানা কার্যক্রম পরিদর্শন করেন এবং গোয়াইনঘাট রাধানগর সড়ক পরিদর্শন করে দ্রুত সংস্কারের আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এম নিজাম উদ্দিন প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ