প্রত্যেক জেলায় টিটিসি সেন্টার করবো : প্রবাসীকল্যাণ মন্ত্রী

প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২১

প্রত্যেক জেলায় টিটিসি সেন্টার করবো : প্রবাসীকল্যাণ মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান বিষয়ক মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, আমরা প্রতিটি জেলায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) স্থাপন করবো। ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থানে ৭০ টি টিটিসি সেন্টার চালু করা হয়েছে।

রোববার (৮ মার্চ) দুপুরে নগরীর শাহী ঈদগাহ এলাকায় অনুষ্ঠিত নারী উদ্যোক্তা সম্মেলন ও পণ্য প্রদর্শনীর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন মন্ত্রী।

মন্ত্রী বলেন, যারা বিদেশে যাবেন, তারা যাতে করোনার ভ্যাকসিন নিয়ে যেতে পারেন- ইতিমধ্যে সে ব্যাপারে উদ্যোগ নিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। তবে, যারা বিদেশ থেকে আসছেন বা এদেশে থেকে যাবেন, এদেশের নাগরিক হিসেবে তারাও ভ্যাক্সিনেশনের আওতায় আসবেন।

এসময় মন্ত্রী আরও বলেন, প্রবাসী বাংলাদেশিরা সংশ্লিষ্ট দেশে যাতে ভ্যাক্সিনেশনের আওতায় আসে সে বিষয়টিও ভেবে দেখা যেতে পারে ; বিষয়টি নিয়েও আলোচনা করা হবে।

সিলেট উইমেনস চেম্বার আন্তর্জাতিক নারী দিবস, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে নারী উদ্যোক্তা সম্মেলন ও পণ্য প্রদর্শনীর আয়োজন করে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান এনডিসি, জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম , এসএমপি পুলিশের কমিশনার নিশারুল আরিফসহ নারী উদ্যোক্তারা।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট উইমেন্স চেম্বারের সভাপতি স্বর্ণলতা রায়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ