প্রথম দিনে বিয়ানীবাজার টিকা নিলেন ১১০ জন

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

প্রথম দিনে বিয়ানীবাজার টিকা নিলেন ১১০ জন

বিয়ানীবাজার প্রতিনিধি:: সারা দেশের ন্যায় বিয়ানীবাজারে এক যোগে শুরু হয়েছে করোনার টিকা গ্রহণ কার্যক্রম। আজ রবিবার (৭ফেব্রুয়ারি) বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ কর্মসূচির শুরু হয়। প্রথম দিনে সেচ্ছায় ১১০ জন বিয়ানীবাজারে টিকা গ্রহন করেছেন বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

প্রথমে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান প্রথমে এই টিকা গ্রহন করার এই কর্মসূচির শুভ সূচনা হয়। এরপর বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোয়াজ্জেম আলী খান চৌধুরী, শিক্ষক ও সাংবাদিক খালেদ জাফরি, বিয়ানীবাজার সরকারি কলেজের উপাধ্যক্ষ তারিকুল ইসলাম সহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারী সহ অর্ধশতাধিক সুবিধাভোগী এই টিকা গ্রহন করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমি মাহবুব,পৌর মেয়র আব্দুস শুকুর, বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায়,বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আবু ইসহাক আজাদ, খায়রুল বাসার রুমন, বিয়ানীবাজার উপজেলা জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমদ ফয়সাল, সাংবাদিক তোফায়েল আহমেদ প্রমুখ।

প্রথম টিকা গ্রহনকারি মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান বলেন, অনেক দেশে এখনো ভ্যাক্সিন কার্যক্রম শুরু হয়নি, বাংলাদেশে এতো তাড়াতাড়ি ভ্যাক্সিন কার্যক্রম শুরু হয়েছে। এজন্য তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এছাড়া ভ্যাক্সিন নিতে কেউ যেনো কোনো গুজবে কান না দিয়ে এগিয়ে আসেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোয়াজ্জেম আলী খান বলেন, প্রথম ধাপে বিয়ানীবাজার উপজেলার ১৪ হাজার মানুষ ভ্যাকসিন পাবেন এবং যে তিনশো জন রেজিষ্ট্রেশন করেছেন তাদের সকলের মোবাইলে আমরা মেসেজ পাঠিয়ে দিয়েছি করোনার ভ্যাকসিন নেয়ার জন্য। প্রথম দিন ১১০ জন টিকা গ্রহন করেছেন, পঞ্চান্ন বছরের উপরে যারা রয়েছেন তাদের প্রতি অনুরোধ রইলো রেজিষ্ট্রেশন করে টিকা গ্রহন করুন। গুজবে কান না দিয়ে সবাইকে টিকা নেয়ার জন্য উদ্বুদ্ধ করতে হবে আমি নিজেও নিয়েছি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ