প্রধানমন্ত্রীকে সিলেট মহানগর আ.লীগের অভিনন্দন (ভিডিও)

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২১

প্রধানমন্ত্রীকে সিলেট মহানগর আ.লীগের অভিনন্দন (ভিডিও)

এস এম শিবা

সিলেটবাসীর দীর্ঘদিনের স্বপ্ন ঢাকা-সিলেট ও সিলেট-তামাবিল মহাসড়ক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, সমগ্র বিশ্বের উন্নয়নের রোল মডেল, প্রধানমন্ত্রী শেখ হাসিনা-কে সিলেট মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন।

নেতৃবৃন্দ বলেন, ঢাকা-সিলেট করিডোর সড়ক উন্নয়ন প্রকল্প ও সিলেট-তামাবিল মহাসড়ক ৬-লেন উন্নীতকরণ প্রকল্পের বাস্তবায়নে যোগাযোগ ব্যবস্থায় ব্যাপক উন্নয়ন সাধিত হবে। মহাসড়ক দিয়ে ভারতের উত্তর-পূর্বাঞ্চলের রাজ্যগুলোর সঙ্গে বাণিজ্যিক সম্ভাবনার নতুন দিগন্ত উন্মোচিত হবে। সারাদেশের সাথে সিলেটের একটা যুগোপযোগী সড়ক নেটওয়ার্ক গড়ে উঠবে। সিলেটের পর্যটন শিল্প প্রসারিত হওয়ারও ব্যাপক সম্ভাবনা রয়েছে। এই মহাসড়ক উন্নয়ন প্রকল্প অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে নেতৃবৃন্দ আশা ব্যক্ত করেন।

 

নেতৃবৃন্দ মহাসড়ক উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এম.পি, পররাষ্ট্রমন্ত্রী ড.এ.কে আব্দুল মোমেন এম.পি ও সাবেক সফল অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তাছাড়া এ কাজে সংশ্লিষ্ট সকল ব্যক্তিবর্গকেও ধন্যবাদ জানান।

রোববার (২৪ অক্টোবর) সকাল ১০টায় সিলেট জেলা প্রশাসন সম্মেলন কক্ষে ভার্চ্যুয়াল মাধ্যমে সাসেক ঢাকা-সিলেট করিডোর সড়কের উন্নয়ন ও সিলেট-তামাবিল মহাসড়ক ৬ লেনে উন্নীতকরণ মেগা প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এম.পি।

উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এম.পি, পররাষ্ট্রমন্ত্রী ড.এ.কে আব্দুল মোমেন এম.পি। সিলেট থেকে সরাসরি অনুষ্ঠানে যুক্ত হন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, হবিগঞ্জের সংসদ সদস্য মিলাদ গাজি, সিলেটের বিভাগীয় কমিশনার খলিলুর রহমান, জেলা প্রশাসক এম কাজি এমদাদুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দীন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন সহ রাজনৈতিক ব্যক্তিবর্গ ও প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তারা।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ