প্রধানমন্ত্রীর নির্দেশে বিশ্বনাথে ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ, জুন ২৪, ২০২০

প্রধানমন্ত্রীর নির্দেশে বিশ্বনাথে ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত

সিল-নিউজ-বিডি ডেস্ক :: দেশরত্ন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী’র সার্বিক সহযোগিতায় মুজিববর্ষ ও বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্বনাথের উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজে বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ও উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের প্রাক্তন ছাত্র পার্থ সারথি দাশ পাপ্পু’র নেতৃত্বে উক্ত বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঢাবির মহসিন হল ছাত্রলীগের সহ-সম্পাদক মুজাহিদুল ইসলাম হিমেল, বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সালমান আহমদ রাব্বানী, সাংগঠনিক সম্পাদক রাজন মিয়া, উপজেলা ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম নাহিদ,সবুজ মালাকার, মাহবুবুর রহমান রুবেল, মারুফ আহমদ, মিজানুর রহমান, বিশ্বজিৎ, স্বদেব, কাওছার আহমদ প্রমুখ।

এসময় ছাত্রনেতা পার্থ সারথি দাশ পাপ্পু বলেন দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় ইতিপূর্বে আমরা করোনা মহামারী মোকাবেলায় মাস্ক, স্যানিটাইজার, লিফলেট বিতরন, কয়েক দফায় ত্রান সামগ্রী বিতরণ ও শ্রমিক সংকটে থাকা অসহায় কৃষকের ধান কেঁটে দিয়েছি। আমাদের অভিভাবক জননেত্রী শেখ হাসিনা যে সময় যে নির্দেশ দিবেন সেটা আমাদের জন্য শিরোধার্য। তাই আজকে আমরা এই বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করছি।দেশ ও জাতির যেকোন দূর্যোগে আমরা ছাত্রলীগের নেতাকর্মীরা সাধারণ মানুষের পাশে থাকবো।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ