প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগরীর ৭নং ওয়ার্ডে ত্রাণ বিতরণ অব্যাহত

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, জুন ১৮, ২০২০

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগরীর ৭নং ওয়ার্ডে ত্রাণ বিতরণ অব্যাহত

সিল-নিউজ-বিডি ডেস্ক :: সিলেট মহানগরীর ৭ নম্বর ওয়ার্ডে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অসহায়দের জন্য সরকারি ত্রান বিতরণ অব্যাহত রয়েছে। লকডাউনের শুরু থেকে করোনা দুর্যোগ মোকাবেলায় অসহায়, দরিদ্র, কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে আসছেন ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর, স্বেচ্ছাসেবক লীগ সিলেট মহানগর শাখার সভাপতি, সিসিক নগর উন্নয়ন পরিকল্পনা ও বাস্তবায়ন কমিটির সভাপতি আফতাব হোসেন খান।

কাউন্সিলর আফতাব হোসেন, সরকার কর্তৃক সিলেট সিটি কর্পোরেশনের মাধ্যমে তিনি যেটুকু বরাদ্দ পান, ৭ নম্বর ওয়ার্ডের সব নিম্ন-মধ্যবিত্তদের মাঝে বিতরণ করে আসছেন। ওয়ার্ডের প্রতিটি ঘরে ঘরে অসহায়দের খুঁজে খুঁজে তিনি রাতদিন খাবার পৌছে দিচ্ছেন।

আফতাব হোসেন খান জানান, আওয়ামী লীগের আমলে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা পেয়েছে। তাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী আমার ওয়ার্ডে অসহায় মানুষের ঘরে খাবার পৌছে দিতে রাতদিন এ পরিশ্রমটুকু আমি ইবাদত মনে করি।

ওয়ার্ডের ঘরে ঘরে ত্রাণ পৌছে দিতে স্বেচ্ছাসেবী হিসেবে রয়েছেন- সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন, দপ্তর সম্পাদক এম. কামরুল আই রাসেল, মহানগর যুবলীগ নেতা জুবেল আহমদ, স্বেচ্ছাসেবক লীগ মহানগরের অর্থ সম্পাদক শাহানুর আলম, নাট্য বিষয়ক সম্পাদক রুহিন আহমদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ফাহাদ আহমদ ফয়ছল, সদস্য সায়মন আহমদ, রাসেল আহমদ, মিসবাহ মির্জা, আলেক আহমদ, এনামূল হক তিনু, পলাশ আহমদ, জহির আহমদ, ইমন আহমদ সবুজ প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ