প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার কুলাউড়া হাসপাতালের চিকিৎসকদের পিপিই দিলেন

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার কুলাউড়া হাসপাতালের চিকিৎসকদের পিপিই দিলেন

স্বপন দেব, মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন এবং কর্মরত ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের মাঝে পিপিই বিতরণ করেছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মো: আবু জাফর রাজু। রোববার ১৪ জুন দুপুরে কুলাউড়া হাসপাতালের উদ্যোগে হলরুমে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক’র সভাপতিত্বে মতবিনিময় সভায় করোনা ভাইরাস মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক দিক ও বিভিন্ন যুগান্তকারী পদক্ষেপের কথাগুলো তুলে ধরে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান প্রমুখ।

মতবিনিময় শেষে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজুর পক্ষ থেকে হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের মধ্যে পিপিই বিতরণ করা হয়। এরপর হাসপাতাল এবং থানায় স্থাপিত জীবাণুনাশক টানেল এর শুভ উদ্বোধন করেন আবু জাফর রাজু ও অতিথিবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ