প্রধানমন্ত্রী আগামী প্রজন্মের জন্য খেলাধুলা চর্চার সুযোগ করে দিয়েছেন : মাহি উদ্দিন সেলিম

প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, জুন ১৪, ২০২১

প্রধানমন্ত্রী আগামী প্রজন্মের জন্য খেলাধুলা চর্চার সুযোগ করে দিয়েছেন : মাহি উদ্দিন সেলিম

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম বলেন, খেলাধুলা জীবনের সঙ্গে গভীরভাবে সম্পৃক্ত। খেলাধুলাকে জীবন থেকে আলাদা করা যাবে না। খেলাধুলা চর্চার মাধ্যমে আমরা আমাদের সন্তানদেরকে নৈতিকতাবোধ, শৃঙ্খলাবোধ সর্বোপরি আমাদের সন্তানদেরকে মানুষ হিসেবে গড়ে তুলতে যা দরকার তা অর্জন সম্ভব। তাই বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী প্রজন্মের জন্য খেলাধুলা চর্চার সুযোগ করে দিয়েছেন।

সোমবার ১৪ জুন বালাগঞ্জ ডি এন উচ্চ বিদ্যালয় মাঠে বালাগঞ্জ বাজার বণিক সমিতির আয়োজনে ‘ প্রাইজমানি এন্ড প্রাইজমানি নক আউট ফুটবল টূর্নামেন্ট ২০২১’ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, বালাগঞ্জ উপজেলার বোয়ালজুর ইউনিয়নের চেয়ারম্যান মো: আনহার মিয়া বালাগঞ্জ উপজেলার ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক আইনুর রহমান, বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ নাজমুল হাসান, বনিক সমিতির সভাপতি জুনেদ মিয়া, সাধারণ সম্পাদক কয়ছর আহমদ, কোষাধ্যক্ষ মো: আব্দুল মুহিন, যুগ্ম সম্পাদক দুলু মিয়া, বালাগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক রজত দাস বুলন, আয়োজক কমিটির সদস্য কমিটির হোসেন আলী, আনজব আলী, এমদাদ আহমদ, শাকিল, জামিল, হিমেল, জাকির প্রমুখ।

আমাদের ফেইসবুক পেইজ