প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের খেলাধুলা আরও এগিয়ে যাবে : পলাশ

প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের খেলাধুলা আরও এগিয়ে যাবে : পলাশ

নিজস্ব প্রতিবেদক

সিলেট জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ,সিলেট জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও দৈনিক সিলেটের দিনকাল প্রত্রিকার সম্পাদক ও প্রকাশক জননেতা মস্তাক আহমদ পলাশ বলেছেন , খেলাধুলার সুযোগ-সুবিধা বৃদ্ধিতে সম্ভাব্য সব ধরনের পদক্ষেপই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গ্রহণ করেছে। খেলাধুলায় উৎসাহ এবং সহযোগিতা করতে সমাজের বিত্তবান, জনপ্রতিনিধিসহ সমাজের সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
‘এই খেলাধুলার জন্য আরও সুযোগ-সুবিধা বৃদ্ধি করা হবে। সরকার ইতিমধ্যেই সিদ্ধান্ত নিয়েছে , সেই ব্যবস্থা আমরা করব। আমরা চাই, এই খেলাধুলার দিকে সবাইকে আরও মনোনিবেশ করবেন। আমাদের লক্ষ্যই হচ্ছে, আমাদের ছেলেমেয়েরা খেলাধুলার দিকে আরও নজর দিক। এগিয়ে যাক।’
‘বিভিন্ন স্তরে, যারা একটু সচ্ছল ব্যক্তি আছেন এবং প্রত্যেক এলাকার এলাকাবাসী—সবাইকে আমি আহ্বান জানাব যে খেলাধুলার প্রতি আমাদের ছেলেমেয়েরা মনোনিবেশ করেছে, তাদের আরও উৎসাহ প্রদান করতে হবে।

আজ সোমবার বিকেলে প্রধান অতিথির ভাষণে সিলেট জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জননেতা মস্তাক আহমদ পলাশ এসব কথা বলেন।

মইনা ক্রীড়া চক্র ৩য় মিডবার ফুটবল টুর্নামেন্ট কতৃর্ক আয়োজিত, ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত সম্পন্ন। সোমবার বিকালে। রাজাগঞ্জ বাজার দক্ষিণ চৌমুহনী সংলগ্ন মাঠে যে দুটি দল পরস্পর পরস্পরের মোকাবেলা করেন তারা হচ্ছে ব্লু স্টার এফ সি গাছবাড়ি।বনাম মইনা ফাইটার্স। খেলায় ৪-০গোলে জয় লাভ করে মইনা ফাইটার্স। খেলায় সভাপতিত্ব করেন আনা মিয়া ও পরিচালনায় জে এইচ মাওলা

উক্ত্ খেলায় বিশেষ অতিথি সিলেট জেলা পরিষদের সদস্য ইমাম উদ্দিন চৌধুরী। আর উপস্থিত ছিলেন ৯নং রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বিলাল আহমদ, কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের আব্দুল আজিজ, রাজাগঞ্জ ইউনিয়ন বিএনপি সাবেক সভাপতি আব্দুল মতিন শিকাদার, ৪নং ওয়ার্ডে সাবেক মেম্বার আং সালাম,৪নং ওওয়াড়ে বর্তমান রফিক মিয়া, প্রাবাসী আলী আহমদ, সমাজ সেবক রুহেল আহমদ, মইনা ক্রীড়া চক্র এর সভাপতি আব্দুল মুকিত, রুবেল আহমদ, সুহেল আহমদ, আং করিম, শাহিন আহমদ , ফারুক মিয়া, লোকমান রিমন, আব্দুর রহিম রউফ,আলী হোসেন, জাহিদ, সুলেমান, হামিদ, সদরুল, ইব্রাহিম,হোমায়েদ, নাজমুল,জাকের আমদ সহ আর এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ