“প্রবাসী মন্ত্রী কর্তৃক প্রদত্ত ৩-কোটি ৩৪-লক্ষ টাকার ফ্লাড সেন্টার পরিদর্শনে গোয়াইনঘাটের ইউ,এন,ও নাজমুস সাকিব”

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২০

“প্রবাসী মন্ত্রী কর্তৃক প্রদত্ত ৩-কোটি ৩৪-লক্ষ টাকার ফ্লাড সেন্টার পরিদর্শনে গোয়াইনঘাটের ইউ,এন,ও নাজমুস সাকিব”
সৈয়দ হেলাল আহমদ বাদশা গোয়াইনঘাটঃ আজ মঙ্গলবার বিকাল ৪ঃ০০ঘটিকার সময় গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুস সাকিব। মানননীয় প্রবাসী কল্যাণ মন্ত্রী জননেতা ইমরান আহমদ এমপি কর্তৃক বরাদ্দকৃত ৩ কোটি ৩৪ লক্ষ টাকা ব্যায়ে দশগাঁও নওয়াগাঁও উচ্চ বিদ্যালয় ও কলেজের নতুন ভবনের কাজ পরিদর্শন করেন।
এ সময় নির্বাহী অফিসার নাজমুস সাকিব বলেন- ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়ন ও প্রসার ঘটাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।’ শিক্ষা প্রযুক্তির অগ্রগতি ঘটাতে সরকার ইতোমধ্যে শিক্ষার্থীদের হাতে স্বল্পমূল্যে ল্যাপটপ ও ট্যাব সরবরাহের কাজ শুরু করেছে। দেশের শিক্ষা ব্যবস্থাকে আরও এগিয়ে নিতে সকল ধরনের অগ্রণী ভূমিকা পালন করছে সরকার।
মঙ্গলবার কলেজের নতুন ভবনের কাজ পরিদর্শন কালে উপস্থিত ছিলেন- গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উক্ত স্কুল ও কলেজের গভর্নিং বডির সভাপতি আব্দুল হাকিম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ০৭ নং নন্দিরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও নন্দিরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন,মনোহর আলী, সাংবাদিক সৈয়দ হেলাল আহমদ বাদশা।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফ জামিল লায়েক, ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্ববায়ক কমিটির সদস্য আরিফ মাহমুদ শাহীন, উপজেলা ছাত্রলীগ নেতা ইয়ামিন উদ্দিন, আমির উদ্দিন, খাইরুল আমিন, জয়নাল আবেদীনসহ বিভিন্ন ওয়ার্ডের সদস্য বৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ