প্রশাসনিক ভবনে অফিস করলেন চেয়ারম্যান ফারুক আহমদ

প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

প্রশাসনিক ভবনে অফিস করলেন চেয়ারম্যান ফারুক আহমদ

গোয়াইনঘাট প্রতিনিধি

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে নির্মিত হয়েছে অত্যাধুনিক উপজেলা সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম। সম্প্রসারিত ওই প্রশাসনিক ভবনটির নির্মাণ কাজ সম্পন্ন হওয়ায় একই ছাদের নিচে ঠাঁই হচ্ছে সরকারি ১৫/২০টি বিভিন্ন দফতর সমুহের। ৪র্থ তলা বিশিষ্ট সম্প্রসারিত প্রশাসনিক ভবনের ভিতরে ৩২টির অধিক কক্ষের সাথে রয়েছে পৃথক ওয়াশরুম। এতে সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের তদারকিসহ উন্নয়ন কার্যক্রম পরিচালনা করতে সহজ হবে উপজেলা পরিষদ ও প্রশাসনের অফিসারগণের।পাশাপাশি সরকারি বিভিন্ন সুযোগ, সুবিধাসহ নাগরিক সেবা সহজে লাভ করবেন স্থানীয়রা। এ বছরের বিগত ২৩ জানুয়ারী শনিবার (২০২১)গোয়াইনঘাট উপজেলা কমপ্লেক্সের নবনির্মিত ও সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও সম্প্রসারিত হলরুমের উদ্বোধন করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।
বুধবার ৭ এপ্রিল দুপুরে প্রায় দীর্ঘ আড়াই মাস পর উপজেলা প্রশাসনিক ভবনে মোনাজাতের মাধ্যমে প্রথম অফিস শুরু করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ ও বিভিন্ন ফাইলে স্বাক্ষর করেন। উপজেলা পরিষদের এডিপির অর্থায়নে প্রায় ২ কোটি টাকার টেন্ডার ইজিপি পদ্ধতিতে সম্পন্ন হয়। তিনি আশা করেন খুব শীঘ্রই ঠিকাদারগণ কাজ শুরু করবেন।
মোনাজাত করেন উপজেলা পরিষদের বাইশ চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এবং পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমান এসে মিলিত হন ও দাপ্তরিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয় এবং উপজেলা চেয়ারম্যান উপস্থিত থাকাকালীন সময়ে যারাই এসেছেন সকলকেই মিষ্টিমুখ করানো হয়েছে।
উপজেলা চেয়ারম্যান বলেন, আগামী রবিবারের মধ্যে উপজেলা পরিষদ ও প্রশাসনের সকল অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ নবনির্মিত প্রশাসনিক ভবনে অফিস শুরু করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
তিনি বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা ও প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি’র প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ