প্রাণিসম্পদমন্ত্রীর নেতৃত্বে পিরোজপুরে বিশাল আনন্দ মিছিল

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

প্রাণিসম্পদমন্ত্রীর নেতৃত্বে পিরোজপুরে বিশাল আনন্দ মিছিল

 

অনলাইন ডেস্ক ::
পিরোজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মন্ত্রী পরিষদে চূড়ান্ত অনুমোদন পেয়েছে। সোমবার এটি নীতিগত অনুমোদন পায়। এ জন্য মঙ্গলবার পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য এবং মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিমের নেতৃত্বে পিরোজপুর শহরে বিশাল আনন্দ মিছিল হয়েছে।

শ ম রেজাউল করিম ঢাকা থেকে পিরোজপুরে এসে শহরের মুজিব চত্বর থেকে হাত নাড়িয়ে সড়কের দুই পাশের জনতাকে অভিনন্দন জানান এবং বিশাল গাড়ি ও মোটরসাইকেল বহর নিয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন।

এ সময় বহরে থাকা নেতাকর্মীরা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের শ্লোগান দেন এবং পিরোজপুরে বিশ্ববিদ্যালয়ের চূড়ান্ত অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শ্লোগান দিতে থাকেন।

এর আগে নেতাকর্মীরা মন্ত্রীকে বেকুটিয়া ফেরিঘাটে ফুলেল শুভেচ্ছা ও উষ্ণ অভ্যর্থনা জানায়।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়টি স্থাপনের নীতিগত অনুমোদন দিতে ২০১৯ সালের ২৭ জুলাই মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের কাছে প্রধানমন্ত্রী কার্যালয় থেকে এর যৌক্তিকতা সম্পর্কে জানতে চাওয়া হয়েছিল। এরই পরিপ্রেক্ষিতে একই বছরের ১৫ সেপ্টেম্বর শিক্ষা মন্ত্রণালয় পিরোজপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন করা যেতে পারে বলে সায় দেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ