প্রয়াত নেতাকর্মীদের মাগফেরাত কামনায় কেন্দ্রিয় আ.লীগের দোয়া মাহফিল

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০

প্রয়াত নেতাকর্মীদের মাগফেরাত কামনায় কেন্দ্রিয় আ.লীগের দোয়া মাহফিল

সিল-নিউজ-বিডি ডেস্ক :: কোভিড-১৯সহ বিভিন্ন রোগে মারা যাওয়া আওয়ামী লীগ নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে শুক্রবার দলের সভাপতিমন্ডলীর সদস্য এবং সাবেকমন্ত্রী মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান, সাবেক এমপি মকবুল হোসেনসহ প্রয়াত অন্যান্য নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা এবং দেশবাসীর জন্য এ দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় সাবেকমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের সুস্থতা কামনায়ও দোয়া করা হয়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এতে অংশ নেন।

দোয়া মাহফিলে আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, তথ্যমন্ত্রী ও যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, আফম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, এস এম কামাল হোসেন, সাখাওয়াত হোসেন শফিক, উপ দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় নেতা শাহাবুদ্দিন ফরাজি, ঢাকা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

জাহাঙ্গীর কবির নানক এসময় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ নেতাকর্মী এবং মন্ত্রীরা দেশের অসহায় মানুষেরর মাঝে ত্রান বিতরণ অব্যাহত রেখেছেন। তিনি বলেন, বিএনপি এই দু:সময়ে মানুষের পাশে না দাঁডিয়ে সরকারের সমালোচনা করছে। এটি বিএনপির পুরনো অভ্যাস।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
23242526272829
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ