প্লে-অফ থেকে চেন্নাইয়ের বিদায়ে ধোনিকে নিয়ে যা বললেন স্ত্রী

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২০

প্লে-অফ থেকে চেন্নাইয়ের বিদায়ে ধোনিকে নিয়ে যা বললেন স্ত্রী

স্পোর্টস ডেস্ক :::

আইপিএলের ইতিহাসে এ পর্যন্ত সবচেয়ে সফল দল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। চেন্নাই একমাত্র দল যারা ১২ আসরের মধ্যে আটবারই ফাইনাল খেলেছে।

এখনও পর্যন্ত চারবার চ্যাম্পিয়ন হয়েছে ধোনির দল। চেন্নাইয়ের ধারেকাছেও নেই অন্য কোনো দল।

আর এমন সফলগাঁথা নিয়ে এবারের আসরে প্লে-অফ থেকেই ছিটকে গেছে হলুদ জার্সিরা। প্রথম পর্ব থেকেই ১৩তম আইপিএলকে বিদায় জানাচ্ছে চেন্নাই।

রোববার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারালেও প্লে-অফে খেলা হচ্ছে না চেন্নাইয়ের। একই দিন দ্বিতীয় ম্যাচে রাজস্থান রয়্যালস জয় পাওয়াতেই শেষ হয়ে গেছে চেন্নাইয়ের আশা। বাকি দুই ম্যাচ এখন শুরু আনুষ্ঠানিকতায় পরিণত ধোনি বাহিনীর।

বিষয়টি অবশ্যই মেনে নিতে খুব কষ্ট হচ্ছে আইপিএলের ইতিহাসের সফলতম অধিনায়ক ধোনির।

যে কারণে স্বামীকে স্বান্তনা দিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেগঘন পোস্ট দিয়েছেন মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী সিং ।

ইনস্টাগ্রাম পোস্টে ধোনি পত্নী লিখেছেন, ‘এটা শুধু খেলা… তুমি কিছু জিতবে, কিছু হারাবে। বহু চমকপ্রদ জয় এসেছে এমন অনেক ঘটনার সাক্ষী হয়েছ, সেই সঙ্গে বেশ কিছু যন্ত্রণাদায়ক হারও দেখতে হয়েছে। একদিকে উচ্ছ্বাস এবং অন্যদিকে আশাভঙ্গ!’

ধোনিকে সত্যিকারের যোদ্ধা আখ্যা দিয়ে সাক্ষী আরো লিখেন, ‘কোনো আবেগই যেন খেলোয়াড়োচিত মানসিকতাকে ছাপিয়ে না যায়। এটা তো শুধু খেলা! কেউ হারতে চায় না, কিন্তু সবাই তো জয়ী হতে পারে না! হারের পর স্তম্ভিত হয়ে মাঠ থেকে বেরিয়ে আসার সময়টা দীর্ঘ মনে হয়। আনন্দ-উচ্ছ্বাসের শব্দ, জয়ের বেদনায় দীর্ঘশ্বাস এনে দেয়, অন্তরের শক্তি নিয়ন্ত্রণ নেয়, এটা শুধুই খেলা। আগেও বিজয়ী ছিলে, এখনো বিজয়ী! সত্যিকারের যোদ্ধারা লড়াই করতেই জন্মেছে আর তারা আমাদের মনে ও হৃদয়ে সর্বদা সুপার কিংস হয়েই থাকবে!’

আমাদের ফেইসবুক পেইজ