ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্দ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২০

ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্দ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

সিল-নিউজ-বিডি ডেস্ক :: মুজিবর্ষের আহবান, ৩ টি করে গাছ লাগান” – এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগ বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছে।

আজ (০৭ জুলাই) ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করার লক্ষ্যে ইউনিয়ন ছাত্রলীগের উদ্দ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে বাংলাদেশকে প্রাকৃতিক দূর্যোগ থেকে পরিত্রাণের জন্য মুজিব শতবর্ষে বাংলাদেশ ছাত্রলীগের ঘোষিত তিন মাস ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় আজ বিকালে ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগ এর মেধাবী ও পরিশ্রমী ছাত্রনেতা মামুনুর রশীদ এর নেতৃত্বে এ কর্মসূচি বাস্তবায়ন করা হয় ।

এই সময় ইউনিয়ন ছাত্রলীগ নেতা মামুনুর রশীদ বলেন, মুজিব বর্ষ উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের ঘোষিত কর্মসূচি ও নির্দেশনা মোতাবেক আমরা ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগ বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছি।ফতেপুর ইউনিয়ন আওতাধীন প্রতিটি ওয়ার্ডে এ কর্মসূচি বাস্তবায়ন করা হবে। এছাড়া জীবনধারণ করার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ মৌলিক চাহিদা হল অক্সিজেন, যা আমাদের যোগান দেয় উদ্ভিদ। তাই জীবনের জন্য ও পরিবেশের জন্য উদ্ভিদকুলকে বাঁচিয়ে রাখতে বৃক্ষরোপণের বিকল্প

এতে উপস্থিত ছিলেনঃ ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা মারুফ,রহিম,জালাল,আকবর,পাবেল, নাহিদ, দুলাল সহ অসংখ্য নেতৃবৃন্দ ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ