ফরিদপুরে প্রতিমা ভাংচুরের প্রতিবাদে হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান যুব ফ্রন্টের মানববন্ধন

প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০

ফরিদপুরে প্রতিমা ভাংচুরের প্রতিবাদে হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান যুব ফ্রন্টের মানববন্ধন

অনলাইন ডেস্ক :: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কুণ্ডুরামদিয়া গ্রামের কর্মকর বাড়ি সার্বজনীন দুর্গা মন্দিরের পূজা মণ্ডপের প্রতিমা ভাংচুরের প্রতিবাদে হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান যুব কল্যাণ ফ্রন্ট সিলেট জেলা ও মহানগর শাখার যৌথ উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ অক্টোবর) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান যুব কল্যাণ ফ্রন্টের জেলা শাখার সাধারণ সম্পাদক কৃষ্ণ ঘোষের সভাপতিত্বে ও নির্ঝয় রায়ের পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বিপুল দাস, মনজ দে, নয়ন কুমার দাস, বিশ্বজিৎ দেব, মনজ দে, নয়ন রায়, নিরুপম দাস, সজিব দর, অর্গ চৌধুরী, নয়ন চৌধুরী অভি, রাজিব দাস, সুমন রায়, পার্ত বাহাদুর, বাপ্পি রায়, এ সময় আর উপস্থিত ছিলেন লকাল ভয়েজের নেতৃবৃন্দ কামরান হোসেন হেলাল, কামরুল হাসান, মিজানুর রহমান পাবেল, ফয়সল আহমেদ, মখবুল আহমেদ, তাহসিন মেহেদী পিন্স, হাসান মহিন উদ্দিন আহমদ মইনুল, জুনেদ আহমদ রাফি, তাহসান হৃদয় ভুঁইয়া, খালিক নুর, লিটন আহমদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ধর্ম যার যার উৎসব সবার। সম্প্রীতির বাংলাদেশে এ ধরনের ঘটনা কোনভাবেই কাম্য নয়। হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা। কিন্তু গত কয়েক বছর থেকে লক্ষ করা যাচ্ছে দেশের বিভিন্ন প্রান্তে প্রতিমা ভাংচুরের মতো ন্যাক্কাজনক ঘটনা ঘটেই চলেছে। আমরা মনে করছি সরকারের ব্যর্থতার কারনে এ ধরনের ঘৃণ্য অপকর্ম দিন দিন বৃদ্ধি পাচ্ছে। অনতিবিলম্বে এসব ঘৃণ্য দুস্কৃতিকারীদের সর্বোচ্চ শাস্তি দিতে হবে। আর তা না হলে সকল জনসাধারণকে সাথে নিয়ে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

আমাদের ফেইসবুক পেইজ