ফুটবলার জুবের আহমদের চিকিৎসায় ইয়াং স্টার ক্লাব ইসলামপুরের সহায়তা

প্রকাশিত: ১:৪৯ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২০

ফুটবলার জুবের আহমদের চিকিৎসায় ইয়াং স্টার ক্লাব ইসলামপুরের সহায়তা

অনলাইন ডেস্ক :: ইয়াং স্টার ক্লাব ইসলামপুর মেজরটিলার উদ্যোগে ঢাকা প্রিমিয়ার লীগের ফুটবল খেলোয়াড় ফুটবলার জুবের আহমদের চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

এতে ইয়াং স্টার ক্লাবের সভাপতি মাসুদুর রহমান মাসুদের সভাপতিত্বে ও ক্লাবের সাধারণ সম্পাদক জয়নাল আবেদিনের উপস্থাপনায় বক্তব্য রাখেন ইসলামপুর সমাজ কল্যাণ সংঘের সভাপতি বাহারুল ইসলাম বাহার, ক্রীড়ানুরাগী লাহিন উদ্দিন, ইয়াং স্টার ক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও খাদিমপাড়া ইউ/পি ২নং ওয়ার্ড সদস্য মতিউর রহমান রিপন।

এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সাংগঠনিক সম্পাদক রোকন আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক এস এম সোয়েব, অর্থ সম্পাদক মাসুদ আহমদ ইমন, সমাজসেবা সম্পাদক আলী শাহেদ, দপ্তর সম্পাদক রাকিবুল ইসলাম রনি, ক্লাবের সদস্য জাতীয় দলের ফুটবলার তকলিস আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে অসুস্থ মেধাবী ফুটবলার জুবের আহমদকে ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি তানভীর আহমদ ও ক্লাব সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী রুমেল আহমদের সহযোগীতায় ২৫ হাজার টাকা আর্থিক সাহায্য প্রদান করা হয়। ক্লাবের অতিথি উপদেষ্টা ও সকল সদস্য ফুটবলার জুবেরের অনাগত ভবিষ্যৎ সুন্দর ও স্বার্থক হোক সেই কামনা করেন এবং তার বর্তমান চিকিৎসার খোঁজ খবর নেন। সে আবারও ফুটবল মাঠে ফিরে আসার প্রত্যাশা ব্যক্ত করে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ