ফুটবল গ্রাম বাংলার ঐতিহ্য: ভিপি শামীম

প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২১

ফুটবল গ্রাম বাংলার ঐতিহ্য: ভিপি শামীম

অনলাইন ডেস্ক :: সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেন, ফুটবল আমাদের গ্রাম বাংলার ঐতিহ্য। গ্রামীণ খেলাধুলার মাঝে ফুটবল অন্যতম। যা প্রতিভা বিকাশের অন্যতম হাতিয়ার। পাশাপাশি বিনোদনমূলক ও স্বাস্থ্য সচেতনমূলকও বটে। এটা আমাদের আদি ক্রীড়া সংস্কৃতি।

আধুনিকতার স্পর্শ আর সভ্যতার ক্রমবিকাশকে কাজে লাগিয়ে ফুটবলকে আরো এগিয়ে নিতে হবে। প্রত্যন্ত অঞ্চলে ছোট ছোট টুর্নামেন্ট আয়োজন করে দক্ষ খেলোয়াড় গড়ে তুলতে হবে। যারা তাদের দক্ষতা দিয়ে আগামী জাতীয় পর্যায়ে ও পরে আন্তর্জাতিক পর্যায়ে খেলাধুলা করে দেশের সুনাম রক্ষা করবেন।

শনিবার (৬ মার্চ) ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের চিন্তামনি জন্মভূমি ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামীলীগ নেতা শাহ জামাল আহমদের সভাপতিত্বে ও জুয়েল আহমদ নুরের পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন,ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সায়গঠনিক সম্পাদক লুৎফুর রহমান,আফরুজুল হক, বাবুল খান,বীর মুক্তিযোদ্ধা হিরন মিয়া,জেলা যুবলীগ নেতা সুজিত চৌধুরী, সাজলু লস্কর, রেদওয়ান আহমদ বাপ্পি, শামীম খান,রাসেল আহমদ, ওসমানীনগর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল আহমদ, ছালিক আহমদ, শাহিন আহমদ, কাজি আলী, নুর উদ্দিন, তুষার আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ